নিজের ফ্যাশন এবং স্টাইলের জন্য সবসময়ই সোশ্যাল মিডিয়া কিংবা খবরের শিরোনামে থাকেন উর্ফি জাভেদ (Urfi Javed) । অদ্ভুত ধরনের পোশাক পড়ে ছবি শেয়ার করেন তিনি। ক্যামেরার সামনে প্রকাশ্যেও নানা রকমের পোশাক পড়ে আসেন। অদ্ভুত পোশাক পরার জন্য ইন্টারনেটের প্রায়ই ট্রল হতে হয় তাকে । আবার কেউ কেউ তার এই স্টাইলের অন্ধ ভক্ত। তিনি নিজেই নিজের পোশাক ডিজাইন করেন। ইতিমধ্যে তার ফলোয়ার সংখ্যাও প্রচুর ।

তার (Urfi Javed) এই অভিনব ফ্যাশন সেন্স অনেকেই পছন্দ করেন। আবার অনেকে কুমন্তব্য করেন। তবে সেই সব বিষয়ে গায়ে মাখতে নারাজ উরফি। নিজের ছন্দে নিজে বাঁচতে চান। তাই কুমন্তব্য কে পাত্তাই দেন না তিনি। তবে শুধুমাত্র কুমন্তব্য নয় এবার তার পোশাকের জন্য খুনের হুমকিও পেতে হল তাঁকে। একজন ট্রলার ভিডিও করে তাকে মেরে ফেলার হুমকি দিয়েছে ।আর সেই ভিডিওই ভাইরাল হয়েছে। আর তার প্রতি উত্তরে ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ট্রলার এবং তাদের মত আরো অনেক মানুষ যারা তার বিরুদ্ধে কথা বলেছেন তাদের জন্য একটি বার্তা শেয়ার করেছেন উরফি জাভেদ। কিভাবে দিনের পর দিন তাকে এই ধরনের কথার জন্য মেন্টাল স্ট্রেস নিয়ে বাঁচতে হচ্ছে সেই কথাই তিনি তুলে ধরেছেন। একজন স্বাধীনভাবে বেঁচে থাকা নারীর কাছে এই ধরনের হুমকি পাওয়া কতটা সাংঘাতিক এবং সাধারণ মহিলাদের নিরাপত্তা কোথায় সেটা নিয়েও প্রশ্ন করেছেন তিনি।

উর্ফি (Urfi Javed) জানিয়েছেন যারা এই ধরনের মন্তব্য করেছে তারা একটা সময় তার বন্ধু হতে চেয়েছিল কিন্তু তিনি বন্ধুত্ব ফিরিয়ে দেওয়ার কারণে তারা আজ এইসব মন্তব্য করছে । রোজ কেউ না কেউ তার বিরুদ্ধে কথা বলে তাকে ছোট করার চেষ্টা করে এবং তার বিরুদ্ধে জনমত গঠন করারও চেষ্টা করে। সেই কারণে তিনি বারবার জানাচ্ছেন যে তিনি কতটা নিরাপত্তাহীনতায় ভোগেন প্রত্যেকদিন, ইনস্টাগ্রামে এমন সব কথাই শেয়ার করে নিজের মানসিক অবস্থার কথা জানিয়েছেন উর্ফি।

আরও পড়ুন :Mithai: নতুন চমক ! মন ফাগুনের অভিনেতাকে দেখা যাবে মিঠাই ধারাবাহিকে