নিয়োগ দুর্নীতি কাণ্ডে এবার নয়া মোড়।বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) দলিল মিলেছে এবার দুর্নীতির মামলায় যুক্ত এক মিডলম্যানের বাড়িতে।যাকে ঘিরে রাজ্য রাজনীতি উত্তপ্ত।

মূলত,নিয়োগ দুর্নীতির অভিযোগে আগেই গ্রেফতার হয়েছিলেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের প্রাক্তন মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।তদন্তে নেমে কেন্দ্রীয় সংস্থার জালে জড়িয়েছেন পার্থ ঘনিষ্ঠ মিডলম্যান প্রসন্ন রায়।নিউটাউনে এই প্রসন্নর বাড়িতে তল্লাশি চালিয়ে সিবিআই অনেক কিছুই বাজেয়াপ্ত করেছে।বাজেয়াপ্ত হওয়া নথির মধ্যে রয়েছে দিলীপ ঘোষের নামের একটি ৬০ পাতার দলিল।

সিবিআই সূত্রে খবর,দক্ষিণ ২৪ পরগণার একটি জমি কিনেছিলেন দিলীপ ঘোষ। সেই জমির দলিল মিলেছে প্রসন্নর বাড়ি থেকে।দিলীপের সম্পত্তির দলিল প্রস্নন রায়ের বাড়িতে গেল কী করে?তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।আরও বেশী সন্দেহ বাড়তে শুরু করেছে তদন্তকারী সংস্থার।ইতিমধ্যেই পুরো বিষয়টি খতিয়ে দেখছে সিবিআই।

এদিকে বিষয়টি প্রকাশ্যে আসতেই মুখ খোলেন দিলীপ ঘোষ।প্রসন্নর সঙ্গে পরিচয় থাকার বিষয়টি স্বীকার করে নিয়ে বিজেপি সাংসদ বলেন,”আমার ওই কমপ্লেক্সে ফ্ল্যাট ছিল।ইলেকট্রিক কানেকশনের জন্য দলিল দিয়েছিলাম।আগে পরিচয় ছিল।ও যে অন্য কোনও কাজে যুক্ত,জানতাম না।”কিন্তু দিলীপ ঘোষের এমন স্বীকারোক্তিতে এতো সহজে চিড়ে যে ভিজবে না তা কার্যত স্পষ্ট।তিনিও কোনোভাবে এর সাথে জড়িত নাকি,সেই বিষয়ে চিরুনি তল্লাশি শুরু করেছে তদন্তকারীরা।

 

আরো পড়ুন:Dilip Ghosh:’উনি ডেঙ্গির মন্ত্রী’ ফিরহাদকে চরম কটাক্ষ দিলীপের!পাল্টা দিলেন ফিরহাদও