ব্রেন স্ট্রোকের পর কোমায় আছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Oindrila Sharma) । তবে জানা যাচ্ছে, শুক্রবার নাগাদ তিনি তার বামদিকের কাঁধ এবং চোখ সামান্য নাড়িয়ে ছিলেন। সঠিক ভাবে কিছু বলা না গেলেও চিকিৎসকরা জানাচ্ছেন, উপসর্গের উপর ভিত্তি করে চিকিৎসা চলছে। অভিনেত্রীর শনিবার থেকে শুরু হল ট্র্যাকিওস্টোমি । এর মাধ্যমে চিকিৎসকরা ভেন্টিলেশনের সাপোর্ট যতটা কমানো যায় তার চেষ্টা করছেন। তবে তার শারীরিক অবস্থার উন্নতি তেমনভাবে চোখে পড়ছে না। সেভাবে বলতে গেলে তিনি এখনো বিপদ সীমার বাইরে নন।

মঙ্গলবার রাতে আচমকা ব্রেন স্ট্রোক হওয়ায় বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছিল । কড়া পর্যবেক্ষণের মধ্যে থাকা সত্ত্বেও শারীরিক অবস্থার কোন উন্নতি দেখা যায়নি। স্ট্রোকের ফলে মাথায় রক্ত জমাট বাঁধে । সেটির অপারেশন হয়েছিল, কিন্তু অভিনেত্রী (Oindrila Sharma) কোন ইতিবাচক সাড়া দেয়নি। তারপর থেকেই তিনি কোমায় আছেন ।তবে শুক্রবার সন্ধ্যাবেলা হাসপাতাল সূত্রে জানা যায়, চোখ খোলার চেষ্টা করছেন তিনি। তার বাঁদিকের চোখ এবং কাধ তিনি নাড়াচ্ছেন। অর্থাৎ চিকিৎসায় কিছুটা সাড়া দিচ্ছে। তাই চিকিৎসকরাও আপ্রাণ চেষ্টা করছেন যাতে ঐন্দ্রিলা স্বাভাবিক ভাবে শ্বাস-প্রশ্বাস নিতে পারে। সহকর্মী থেকে শুরু করে শুভাকাঙ্ক্ষী সকলেই চাইছেন জটে অভিনেত্রী তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে ।

অভিনেত্রী (Oindrila Sharma) এর আগেও দুবার জীবনযুদ্ধে লড়াই করেছে আর দুবারই জয়ী হয়ে ফিরে এসেছেন। তার পাশে ছিলেন তার প্রেমিক সব্যসাচী চৌধুরী। সব্যসাচী জানিয়েছেন, “মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল। নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে করে বাড়িতে নিয়ে যাব। এর অন্যথা কিছু হবে না।” তার এত সাহস এবং ভরসা দেখে প্রত্যেকেই মনে জোর আনার চেষ্টা করছে।

আরও পড়ুন :T20 world cup: এবছর বিশ্বকাপে সেমিফাইনালে ওঠার স্বাদ না পেলেও, হ্যাট্রিকের সুবর্ণ ইতিহাসে নাম লেখাল আয়ারল্যান্ড