জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী দেবীনা ব্যানার্জী (Debina Bonnerjee) স্বামী গুরমিত চৌধুরীর (Gurmeet Choudhary) সাথে তার দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছেন। সম্প্রতি দেবিনা নিজের ‘বোল্ড’ ম্যাটার্নিটি ফটোশ্যুটের জন্য নেটিজেনদের তীব্র কটাক্ষের শিকার হয়েছেন।
অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফটোশুটের একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তার বেবি বাম্প দেখা যাচ্ছে। তিনি একটি কালো ব্র্যালেট এবং তার উপর একটি সাদা আঁটসাঁট শার্ট পরেছিলেন। ফটোশুটের ভিডিওতে দেবীনাকে চকচকে কালো স্টিলেটোস পরতেও দেখা গেছে।
তিনি ভিডিওটি ড্রপ করার সাথে সাথেই নেটিজেনরা তাকে এমন সময়ে হিল পরার জন্য তিরস্কার করেছে। শুধু ছবির জন্য তার সন্তানের জীবন ঝুঁকি নেওয়ার জন্য তারা নিন্দাও করেছে। শুধু তাই নয়, অনেকে ফটোশুটটিকে খুব বোল্ড বলে অভিহিত করেছেন এবং অভিনেত্রীকে তার শরীর “উন্মুক্ত” করার জন্য সমালোচনা করেছেন।
“কেন আপনাকে নগ্ন পেট দেখাতে হবে। এই প্রবণতাটি ঘৃণ্য। মাতৃত্ব সুন্দর এবং সন্তানের নিরাপত্তার জন্য প্রার্থনা করা উচিত। ফটোশুট হিল পড়ে?” একজন দর্শক মন্তব্য করেছেন। অন্য একজন লিখেছেন, “সবাই ভারতীয় সংস্কৃতি ভুলে যাচ্ছে পশ্চিম সংস্কৃতি আমাদের অনুকরণ করে। এনাদের দেহ দেখাতেই হবে যাই হোক (অসুস্থ)”।
দেবীনা এবং গুরমিত যারা রাম ও সীতার চরিত্রে ‘রামায়ণ’ শোতে একসঙ্গে অভিনয় করেছিলেন ২০১১-এর ১৫ই ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধেন। এপ্রিল ২০২২-এ, দুজনের একটি কন্যা সন্তানের হয়েছিল যার নাম তারা লিয়ানা দিয়েছেন। লিয়ানার জন্মের চার মাস পর দম্পতি সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন যে দেবিনা তাদের দ্বিতীয় সন্তানের সাথে গর্ভবতী।
এদিকে দেবিনা সম্প্রতি শেয়ার করেছেন যে তিনি তার দ্বিতীয় সন্তানের জন্মের জন্য সি-সেকশন বেছে নিয়েছেন কারণ তার গর্ভাবস্থায় কিছু জটিলতা রয়েছে। অভিনেত্রী আরও যোগ করেছেন যে তিনি এখন শিশুর জন্মের জন্য প্রস্তুত এবং তাদের পরিবারে একটি নতুন সংযোজনকে স্বাগত জানাতে উন্মুখ।
আরও পড়ুন…Phone Bhoot: প্রথম দিনেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল ফোন ভূত!