অবশেষে শেষ হলো অপেক্ষার পালা। রাজা চন্দের (Raja Chanda) রোমান্টিক সিনেমা আম্রপালি (Amrapali) এখন দর্শকদের জন্য উপলব্ধ। প্রথম দিকে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু পরে নির্মাতারা এটি সরাসরি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেন।

রাজা চন্দ (Raja Chanda) পরিচালিত ছবিতে অভিনয় করেছেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta), আয়োশি তালুকদার (Ayoshi Talukdar) এবং সোমরাজ মাইতি (Somraj Maiti)। ‘আম্রপালি’ (Amrapali) এখন Zee5-এ সমপ্রচার হচ্ছে।

প্রথমবারের মতো বাস্তব জীবনের দম্পতি আয়োশি তালুকদার (Ayoshi Talukdar) এবং সোমরাজ মাইতি (Somraj Maiti) এই ছবির মাধ্যমে বড়ো পর্দায় জুটি বেঁধেছেন। গল্পে বনি সেনগুপ্ত (Bonny Sengupta), আয়োশি তালুকদার (Ayoshi Talukdar) এবং সোমরাজ মাইতির (Somraj Maiti) ত্রিকোণ প্রেম গল্পে কিছু নয়া মোড় যোগ করবে। আম্রপালি একটি ত্রিকোণ প্রেমের গল্প যার একটি রাজনৈতিক পটভূমি রয়েছে যার মধ্যে নাটক, রোমান্স, অ্যাকশন এবং ভাল মিউজিক রয়েছে। একদম নতুন জুটির অন্যরকম প্রেমের গল্প দেখতে পাবেন দর্শক। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়কে। ছবির গানের শ্যুটিং হয়েছে মন্দারমণির সমুদ্র সৈকতে।

বনি সেনগুপ্ত এবং আয়োশি তালুকদার প্রমিতা ভট্টাচার্যের ছবি ‘আর্চি’স গ্যালারিতেও জুটি বাঁধছেন। “আর্চি’স গ্যালারি” একটি রোমান্টিক চলচ্চিত্র যেখানে বনি প্রধান চরিত্রে অভিনয় করবেন এবং আয়োশি তার বিপরীতে থাকবেন। ছবিতে বনি এবং আয়োশির পাশাপাশি অভিনয় করেছেন রজতাভ দত্ত।

আরও পড়ুন…Inspector Nalinikanta: পরকীয়া, দাম্পত্যের টানাপোড়নে খুনের রহস্য উদঘাটনে আসছে রজতাভ দত্ত