এর আগে হিন্দিতে প্রকাশিত হয়েছিল স্ক্যাম ১৯৯২ এবার সেরকমই একটি টাকা তছরুপের ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে বাংলা ওয়েব সিরিজ দা বেঙ্গল স্ক্যাম (The Bengal Scam)  যার পোস্টার মুক্তি পেয়েছে। আগামী ১১ই নভেম্বর এই ওয়েব সিরিজটি হইচইতে মুক্তি পেতে চলেছে । দ্য বেঙ্গল স্ক্যাম যে ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে তা অনেকদিন আগে থেকেই জানা গিয়েছিল। এবার সেটার পোস্টার মুক্তি পেল।

সিরিজে (The Bengal Scam)  মুখ্য ভূমিকায় দেখা যাবে রজতাভ দত্ত , কিঞ্জল নন্দ এবং সোনামণি সাহাকে। রজতাভ দত্ত বিভিন্ন ছবিতে এর আগে অভিনয় করেছেন তিনি টলিউডের পরিচিত মুখ। তবে সোনামনি সাহাকে এর আগে মূলত সিরিয়ালেই দেখা গিয়েছিল । ছবিটি পরিচালনা করছেন অভিরূপ ঘোষ । হইচই সিজন সিক্স এর ঘোষণার পর ২৫ টি নতুন বা দ্বিতীয় সিজনের কথা ঘোষণা করা হয়। সোনামণি সাহার হইচই তে এটি প্রথম কাজ । এছাড়াও , দেবারতি মুখোপাধ্যায়ের লেখা রাঢ় গল্পের ভিত্তিতে তৈরি করা হয়েছে নতুন একটি সিরিজ ত্রৈলোক্য। এই সিরিজে একজন মহিলা সিরিয়াল কিলারকে দেখা যাবে। সৃষ্টি পরিচালনা করছেন অরিন্দম শীল। এছাড়াও রাজ চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজও আসতে চলেছে হইচইয়ে।

হইচই সিজন ৬ এ নতুন মুক্তি পাওয়া সিরিজ গুলির (The Bengal Scam)  মধ্যে রয়েছে ইন্দু 2 বোধন, গোরা ২ , হ্যালো রিমেম্বার মি, ইন্দুবালা ভাতের হোটেল, হোস্টেল ডেজ, প্রফেসর ভূতনাথ ইত্যাদি।

আরও পড়ুন: Apur Sangsar Park : সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্মৃতিতে নিউটাউনে তৈরি হচ্ছে নতুন পার্ক