বলিউড মহলে বেশ কিছুদিন ধরেই একটা গুজব শোনা যাচ্ছিল। সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi)প্রেম করছেন নভ্যা নাভেলির সাথে । নভ্যা নাভেলি নন্দা হলেন অমিতাভ বচ্চনের নাতনি ।

সম্প্রতি , মনীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে এই দুজনকে একসাথে দেখা গিয়েছিল। বর্তমানে সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi)  তার পরবর্তী ছবি ফোন ভূত প্রমোশনের জন্য ব্যস্ত। অপরদিকে, তিনি একটি ইন্টারভিউতে নিজেকে সিঙ্গেল বলে দাবি করেছেন। কোন কারো সাথে সম্পর্কে তিনি নেই সে কথা জানিয়েছেন। তার ছবি ফোন ভূতে ক্যাটরিনা কাইফ এবং ঈশান খাট্টার কে দেখা যাবে। একটি প্রোমোশনের সিদ্ধান্ত এবং ইশানের দুজনকেই তাদের বিষয়ে একটা করে গুজব বলতে বলা হয়। সেই সময় সিদ্ধান্ত বলেন যে , তিনি প্রেম করছেন এই গুজবটি সত্যি হলে ভালো হয়। অপরদিকে ঈশান বলে তার সম্পত্তি সম্পর্কে মানুষের যে ধারণা সেই গুজব সত্যি হলে ভালো হতো। নভ্যা নাভেলি এবং সিদ্ধান্ত চতুর্বেদী কে একসাথে পার্টিতে দেখা গেলেও তারা একসাথে যাননি। তারা কেউই নিজেদের সম্পর্কের বিষয়ে মুখ খুলতে নারাজ। তবে প্রত্যেকেরই ধারণা যে তাদের মধ্যে নিশ্চয়ই কোন রসায়ন তৈরি হচ্ছে ।

লাইফ সহি হে এই সিরিয়ালের মাধ্যমে সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) অভিনয় জগতে নিজের ক্যারিয়ার শুরু করেন। এরপর একের পর এক ছবিতে অভিনয় করতে দেখা যায় । বর্তমানে তিনি ফোন ভুত ছবির প্রোমোশনে ব্যস্ত। পরবর্তীতে অনন্যা পান্ডের সঙ্গে তার ছবি খো গায় হাম কাহা প্রকাশিত হতে চলেছে।

আরও পড়ুন: Avatar The Way Of Water: অবশেষে প্রকাশ্যে এলো অবতার দ্যা ওয়ে অফ ওয়াটারের ট্রেলার