২০০০ সালের বিশ্বসুন্দরী খেতাব জয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra ) । প্রায় ২২ বছর পর লেইলানি ২০০০ সালের মিস বারবাডোজ এবং বর্তমানের ইউটিউবার একটি অভিযোগ তুললেন প্রিয়াঙ্কা চোপড়ার বিরুদ্ধে । তিনি দাবি করেছেন ওই সময় প্রতিযোগিতায় প্রিয়াঙ্কা চোপড়াকে অতিরিক্ত গুরুত্ব দেওয়া হয়েছিল যার জন্যই তিনি জয়ী হতে পেরেছিলেন অর্থাৎ তাকে জয়ী করার জন্য আলাদাভাবে প্রাধান্য দেওয়া হয়।

কিছুদিন আগে মিস ইউএসএ প্রতিযোগিতাকে (Priyanka Chopra ) নিয়ে তৈরি হয়েছিল বিতর্ক। বিচার সঠিক হয়নি সেই অভিযোগ তুলে তদন্তের দাবি জানিয়েছিলেন অনেকেই । তখন থেকে লেইলানী এই বিষয় নিয়ে ভিডিও বানানোর কথা ভেবেছেন। তারপরই শুরু করেছেন সেই সম্পর্কে ভিডিও বানাতে। এরপর তিনি সেই ভিডিওতে ২০০০ সালের এই প্রতিযোগিতার কথা তুলেছেন । যেখানে তিনি মনে করছেন ভারতীয় টিভি যেহেতু প্রতিযোগিতার অন্যতম স্পন্সর ছিল তাই ১৯৯৯ এবং ২০০০ সালের বিশ্ব সুন্দরীরা ভারত থেকেই একজন হয়েছিল। তিনি তার ভিডিওতে জানান,” এমনই এক জিনিসের সম্মুখীন আমিও হয়েছিলাম। আমি মিস বারবাডোজ হয়েছিলাম কিন্তু বিশ্ব সুন্দরীর শিরোপা জয় করেছিলেন মিস ইন্ডিয়া কারণ আগের বছরও বিশ্ব সুন্দরী মিস ইন্ডিয়াই হয়েছিলেন। এই শো এর অন্যতম স্পন্সর ছিল ভারতীয় চ্যানেল। তাই তাদেরকেই প্রাধান্য দেয়া হয় এবং সেই বিষয়টা আমার যথেষ্ট পরিচিত।”

এছাড়াও তিনি দাবি করেছেন সেই সময় নাকি প্রিয়াঙ্কা চোপড়াকে (Priyanka Chopra ) অতিরিক্ত সুবিধা দেওয়া হয়েছিল। তার ঘরে খাবার দিয়ে আসা থেকে শুরু করে তার সুন্দর পোশাক বানানো সবটাই আলাদাভাবে হয়েছিল। তার ছবি আলাদা করে খবরের কাগজেও বের হতো । স্পেশাল ভাবে তাকে তুলে ধরা হয়েছিল । তিনি মনে করেন সেই প্রতিযোগিতার জন্য প্রিয়াঙ্কা চোপড়া সুযোগ্য ছিলেন না । ভিডিওটি শেয়ার করার পর প্রত্যেকটা ভারতীয় সেই ভিডিওর বিরোধিতা করেন। প্রিয়াঙ্কা চোপড়া বিভিন্ন হিন্দি ছবিতে কাজ করেছেন এবং হলিউডের ও বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন।

আরও পড়ুন :Skincare of teenager: বয়সন্ধিকালে ত্বকের সমস্যা নিয়ে জর্জরিত হচ্ছেন? দেখে দিন সুরাহার পথ