ঐন্দ্রিলা শর্মার (Oindrila Sharma)মঙ্গলবার রাতে ব্রেইন স্ট্রোক হওয়ায় বেসরকারি একটি হাসপাতালে ভর্তি হয়। জানা যাচ্ছে, তিনি কেবলমাত্র চোখ এবং বাঁ হাত নাড়াতে পারছেন। তবে শরীরের বেশ কয়েকটি জায়গায় তার কোন সাড় নেই। তার অসুস্থতার খবর শোনার পর থেকেই উদ্বিগ্ন হয়ে আছেন ভক্তরা। প্রত্যেকেই তার সুস্থতা কামনা করছেন।

দুবার ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর অনেক লড়াই করে এই অভিনেত্রী(Oindrila Sharma) দুইবারই ক্যান্সার জয় করে আবার নতুন করে জীবন শুরু করেছিলেন। অভিনয় জগতে আবার ফিরে এসেছিলেন তিনি। প্রত্যেকটি মানুষই তার জন্য সুস্থতা কামনা করেছিল তখন। তার জীবনের লড়াইকে প্রশংসা করেছিল অনেকে। কিন্তু হঠাৎ আবার একটি দুঃসংবাদ। ব্রেন স্ট্রোক হয়ে আশঙ্কা জনক অবস্থায় হাসপাতালে চিকিৎসারত তিনি। সকলেই তাকে নিয়ে চিন্তা করছে। সব্যসাচী তার পাশে রয়েছে। অভিনেত্রী কেমন আছে তা নিয়ে প্রত্যেকেরই অনেক প্রশ্ন। সম্প্রতি, সৌরভ দাস ফেসবুকে পোস্ট করে জানিয়েছেন, ” দয়া করে কেউ কোন কিছু জল্পনা করবেন না। সব্যসাচীর সাথে আমি এবং দিব্য প্রথম থেকেই আছি । এই মুহূর্তে ফোন তোলার মতো অবস্থাতে নেই । কেউ বিব্রত হবেন না। সঠিক সময় সবকিছু সব্যসাচী জানিয়ে দেবে যেমনটা সে সবসময় করে । এত চিন্তা করছেন তাই জন্য ধন্যবাদ। প্রার্থনা করুন।”

তার এই পোষ্টের পর আরো বেশি করে উদ্বেগ প্রকাশ করেছেন ঐন্দ্রিলা শর্মার (Oindrila Sharma)অনুরাগীরা। কেউ লিখেছেন, “ভীষণ চিন্তা হচ্ছে ।ভগবান তাড়াতাড়ি ভালো করে দেয় যাতে।” কেউ আবার লিখেছেন, “ভগবানের কাছে প্রার্থনা করি তুমি তাড়াতাড়ি সুস্থ হও।” সব্যসাচী এবং ঐন্দ্রিলর এই বন্ধুত্ব, প্রেম , পাশে থাকার কাহিনী সকলের কাছেই উৎসাহমূলক। একে অপরের কঠিন সময় কিভাবে পাশে থাকতে হয় তা তারা দেখিয়ে দিয়েছেন। এইবার এই লড়াইতেও যেন তারা একসাথে মোকাবিলা করে জীবন যুদ্ধে জয়ী হয় সেটাই কামনা করছেন সকলে।

আরও পড়ুনMamata : সেতু বিপর্যয়ে মোদীকে নিয়ে মন্তব্যে নারাজ মমতা