টানা তিন বছর সম্পর্কে ছিলেন হুমা কুরেশি (Huma Qureshi) এবং বলিউডের পরিচালক মুদাসাসর আজিজ। কিন্তু শেষ পর্যন্ত তাদের বিচ্ছেদের পথেই হাঁটতে হয়েছে। তিন বছর সম্পর্কে থাকার পর বিচ্ছেদের সিদ্ধান্তকেই সঠিক বলে মনে করেছেন তারা। আর সেই খবর হাওয়ার গতিতে ছড়িয়ে পড়েছে। জানা যাচ্ছে , সম্পর্ক সহজ ছিল না তাদের। অনেক চেষ্টা করেছেন নিজেদের সম্পর্ক বাঁচিয়ে রাখার কিন্তু শেষ পর্যন্ত তা করতে পারলেন না । তিক্ততাই ভরে গিয়েছিল সম্পর্কের সমীকরণ।

একটি সূত্র থেকে জানা যাচ্ছে , তাদের সম্পর্ক খারাপ অভিজ্ঞতার নিয়েই শেষ হয়েছে। দুজনেই তারা প্রাপ্তবয়স্ক তাই এই বিচ্ছেদে কষ্ট পেয়েছেন দুজনেই (Huma Qureshi) । ২০১৯ সালে তারা তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনে। এরপর বহুবার তাদের দুজনকে একে অপরের সাথে ছবিতে দেখা গেছে। তবে ঠিক কি কারণে তাদের বিচ্ছেদ হয়েছে তা এখনো জানা যায়নি।

এর আগে এই পরিচালকের নাম শিরোনামে এসেছিল অন্য কারনে। জানা গিয়েছিল মিস ইউনিভার্স সুস্মিতা সেনের সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়ে ছিলেন। তারও শেষ রক্ষা হয়নি। একসাথে একটি প্রযোজনার সংস্থায় কাজ করার কথা ছিল আজিজ এবং হুমার (Huma Qureshi) । জানা যাচ্ছে সম্পর্ক ভাঙলেও তারা বন্ধুত্ব বজায় রাখবেন এবং ছবির প্রযোজনাও করবেন।

আরও পড়ুন:Oindrila sharma : আচমকা ব্রেন স্ট্রোক ! আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি অভিনেত্রী