জীবনে এমন কিছু মানুষ (Oindrila Sharma) আসে যারা জীবনে দাগ রেখে যায়। বিপদের মুহূর্তে যে মানুষ পাশে এসে দাঁড়ায় সেই জীবনের অনুপ্রেরণা হয়ে যায়। বর্তমান ব্যস্ত জীবনে যখন বহু দম্পতি এবং তারকাদের ছাড়াছাড়ির খবর পাওয়া যায় তখন টলিউডের দুই তারকা কিভাবে একসাথে জীবনের সমস্ত লড়াই লড়ে ভালো থাকা যায় তা দেখিয়ে দিয়েছেন। তারা হলেন ঐন্দ্রিলা শর্মা এবং সব্যসাচী চৌধুরী ।

বান্ধবী ঐন্দ্রিলা শর্মা (Oindrila Sharma) যখন ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে জীবন মৃত্যু লড়াই করেছেন সেই সময় দেবদূতের মতো পাশে এসে দাঁড়ান সব্যসাচী। প্রতিমুহূর্তে তাকে আগলে রেখেছিলেন তিনি। ঐন্দ্রিলার শরীরের খবর নিয়ে প্রায়ই ফেসবুকে আপডেট দিতেন সব্যসাচী। দীর্ঘ লড়াইয়ের পর ক্যান্সার কে হারিয়ে যখন অভিনেত্রী স্বাভাবিক জীবনে ফিরেছেন তখনও সব্যসাচী তার পাশে থেকেছেন ।এমনই এক জীবন সঙ্গীকে আশা করে প্রত্যেকটা মেয়ে। তাই সব্যসাচীর জন্মদিনে আবেগপ্রবণ বার্তা ঐন্দ্রিলার ।

দুজনের একটি ছবি শেয়ার করে তিনি (Oindrila Sharma) লিখেছেন , ‘আমার বেঁচে থাকার কারণ’ । সেই পোস্টে কমেন্ট বক্স ভরে গেছে শুভেচ্ছা বার্তায়। প্রত্যেকেই তাদের দুজনকে একসাথে থাকার জন্য আশীর্বাদ করেছেন। ক্যান্সার থেকে জয়ের পর ক্লিক ওয়েব প্লাটফর্মে অভিনয় করেছেন ঐন্দ্রিলা। অন্যদিকে সব্যসাচী মহাপীঠ তারাপীঠ শেষ করে অন্যরকম একটি জীবনকে নির্বাচন করেছেন । ২০২২ সালে বইমেলায় তার বই ‘দলছুটের কলম’ প্রকাশিত হতে চলেছে।

আরও পড়ুন :Salman Khan : খুনের হুমকি পাওয়ায় ভাইজানের নিরাপত্তা বাড়ালো মহারাষ্ট্র সরকার