স্টার জলসার (Trina Saha ) ডান্স ডান্স জুনিয়ার সিজন 3 এখন জমজমাট হয়ে উঠেছে । টানটান উত্তেজনা নিয়ে দর্শকরা চোখ রেখেছেন এই রিয়েলিটি শোতে। সম্প্রতি, টপ ১২ জন প্রতিযোগীদেরকে নিয়ে শুরু হতে চলেছে মহা চ্যালেঞ্জ রাউন্ড , যেখানে প্রতিযোগীরা একা নয় তাদের সঙ্গে লড়াইয়ে নামতে চলেছেন তাদের ক্যাপ্টেনরাও। অর্থাৎ এবার শুধুমাত্র প্রতিযোগীর মধ্যেই কম্পিটিশন নয়, ক্যাপ্টেনরাও রয়েছেন এই লড়াইয়ে ।প্রত্যেক ক্যাপ্টেনই যথেষ্ট দক্ষ। সেখানে কোন ক্যাপ্টেন চ্যালেঞ্জ জিততে চলেছেন তা দেখার জন্য উৎসুক দর্শকরা।

অন্যদিকে, ক্যাপ্টেন ত্রিনা সাহা (Trina Saha ) সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিলেন ক্যাপ্টেন দীপান্বিতা রক্ষিতকে। সম্প্রতি একটি প্রমো প্রকাশ্যে এসেছে যেখানে তৃণা বলছেন, ” আজ আমি ক্যাপ্টেন দীপান্বিতার মাঠে ক্যাপ্টেন দীপান্বিতাকেই হারিয়ে দেখাবো ।এটাই আমার চ্যালেঞ্জ।” এ কথা শুনে রীতিমত অবাক হয়ে গিয়েছেন ক্যাপ্টেন দীপান্বিতাও । তবে সরাসরি ক্যাপ্টেনরা মঞ্চে পারফরম্যান্স করবেন না। এই ট্যালেন্ট রাউন্ডে একজন প্রতিযোগীকে ক্যাপ্টেন পাঠাবেন। তারপর অপর ক্যাপ্টেন সেই প্রতিযোগীর পারফরম্যান্সকে চ্যালেঞ্জ করে তার একজন প্রতিযোগীকে আবার মঞ্চে পাঠাবে। এইভাবেই ক্যাপ্টেনরা নিজেদের প্রতিযোগীদের মধ্যে কম্পিটিশনের চ্যালেঞ্জের মাধ্যমে একে অপরের সাথে লড়াই করবেন।

ইতিমধ্যেই, প্রমো প্রকাশ্যে আসার পর তার তলায় কমেন্ট সেকশন বিভিন্ন কমেন্টে ভরে গেছে। কেউ বলছে সে তৃণার (Trina Saha ) দলে , আবার কেউ চাইছে দীপান্বিতাই জিতুক। প্রত্যেকের একটাই কথা , “অধীর আগ্রহে আমরা অপেক্ষা করে আছি এই চ্যালেঞ্জ পর্বটি দেখার জন্য।” প্রসঙ্গত উল্লেখ্য, ক্যাপ্টেন দীপান্বিতা রক্ষিত হলেন খুকুমণি আর তৃণা সাহা হলেন সকলের প্রিয় গুনগুন। শো-এর বিচারকের ভূমিকায় রয়েছেন দেব রুক্মিণী এবং মনামী। এই চ্যালেঞ্জ মহারাউন্ডটি দেখা যাবে ২৯ এবং ৩০ অক্টোবর।

আরও পর্ব :Amit Shah:স্থগিত হয়ে গেলো মমতা-শাহ বৈঠক!আচমকাই বাতিল অমিত শাহের রাজ্য সফর