অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং জয়া বচ্চন (Jaya Bachchan) বলিউডের আমাদের অন্যতম পাওয়ার কাপল। প্রবীণ এই অভিনেতা দম্পতি আগামী বছর ২০২৩ সালে তাদের ৫০ তম বিবাহ বার্ষিকী উদযাপন করবেন। অমিতাভ এবং জয়া ১৯৭৩ সালের ৩রা জুন একে অপরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন৷ তাদের বিবাহ হয়েছিল মুম্বাইতে জয়ার গডমাদারের বাড়িতে৷

কিন্তু, জানেন কি জয়া ভাদুড়ি (Jaya Bhaduri)কে বিয়ে করার আগে শর্ত দিয়েছিলেন অমিতাভ?

জয়া বচ্চন (Jaya Bachchan) সম্প্রতি তার নাতনী নভ্যা নাভেলি নন্দার (Navya Naveli Nanda) পডকাস্টে প্রকাশ করেছেন যে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) তাকে বলেছিলেন যে তিনি এমন স্ত্রী চান না যিনি ৯টা থেকে ৫টার কাজ করবেন। বিগ বি জয়াকে কাজ করতে বলেছিলেন কিন্তু তা প্রতিদিন নয়। তিনি তাকে তার কাজগুলি বেছে নিতে এবং সঠিক লোকেদের সাথে কাজ করতে বলেছিলেন।

জয়া এও প্রকাশ করেন কেন তারা জুনে বিয়ে করতে চেয়েছিলেন এবং অক্টোবরে নয়। তার মতে, ‘জাঞ্জির’-এর সাফল্যের পর তাদের বেড়াতে যেতে হয়েছিল। বিগ বি তাকে বলেছিলেন যে ওনার বাবা-মা তাদের ছুটিতে যেতে দেবেন না এবং যদি তারা যেতে চান তবে তাদের অবশ্যই বিয়ে করতে হবে। যেহেতু তারা ইতিমধ্যেই অক্টোবরে বিয়ে করার পরিকল্পনা করছিল তাই জুনেই তারা অগ্রিম বিবাহ করেছিলেন।

কাজের ফ্রন্টে, অমিতাভকে পরবর্তীতে দেখা যাবে সূরজ বরজাতিয়ার ‘উনচাই’-এ। চলচ্চিত্রটি ১১ই নভেম্বর, ২০২২-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

অন্যদিকে জয়াকে পরবর্তীতে করণ জোহরের ‘রকি অর রানি কি প্রেম কাহানি’-তে দেখা যাবে। ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে ছবিটি মুক্তি পাবে।

আরও পড়ুন…Kartik Aaryan: কার্তিকের আসন্ন ফিল্ম “ফ্রেডি”-র প্রথম লুক এলো প্রকাশ্যে