প্রযোজক দেব নিয়ে আসছে আরো একটি নতুন ছবি, যার নাম প্রজাপতি (Projapoti) । বড়দিনে এটিই হবে তার উপহার। ভাইফোঁটার শুভ দিনে তাই এই সুখবরটি প্রকাশিত করলেন দেব । তার সাথে সাথে ছবির পোস্টারটিও প্রকাশিত করা হয়েছে। ছবিটিতে দেব এবং মিঠুন চক্রবর্তীকে একসাথে অভিনয় করতে দেখা যাবে । ছবিতে বাবা এবং ছেলের ভূমিকায় আছেন তারা। পোস্টারে দেখা যাচ্ছে মিঠুনকে পিছন দিক থেকে জড়িয়ে ধরে আছেন অভিনেতা দেব । প্রসঙ্গত উল্লেখ্য, ছবিটি দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস ও বেঙ্গল টকিজ এর প্রযোজনা। নিজের সোশ্যাল মিডিয়াতে প্রজাপতি ছবির পোস্টটা শেয়ার করে অভিনেতা লিখেছেন , ‘দর্শকের মন জিতে , উড়বে প্রজাপতি এবার শীতে।’

বহুদিন ধরে পর্দায় দেখা যায় না মিঠুন চক্রবর্তীকে । অন্যদিকে অভিনেত্রী মমতা শঙ্করকেও পর্দায় দেখা যায়নি বহুদিন। কিন্তু এবার এই জুটিকে (Projapoti) একসাথে দেখতে পাবেন দর্শকরা । প্রায় কয়েক দশক আগে মৃণাল সেনের মৃগয়া ছবিতে একসাথে অভিনয় করেছিলেন তারা। সেই পুরনো জুটি আবার ফিরে আসছে প্রজাপতি ছবিতে। ছবিটি পরিচালনা করেছেন অভিজিৎ সেন । বরাবরই নতুন ধাঁচের ছবি করতে দেখা যায় প্রযোজক দেবকে। এর আগে টনিক ছবিটি প্রশংসা কুড়িয়েছে বহু মানুষের । আশা করা যাচ্ছে, প্রজাপতি ছবিটিও একইভাবে প্রশংসিত হবে।

এই ছবিতে (Projapoti) দেবের বিপরীতে অভিনয় করছেন বাংলা ধারাবাহিকের বিখ্যাত অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। অভিনেত্রীকে যমুনা ঢাকি সিরিয়ালে অভিনয় করতে দেখা গেছিল । নায়িকা রূপে এটি তার প্রথম ডেবিউ বড় পর্দায় । এছাড়াও পার্শ্ব চরিত্রে বিশ্বনাথ বসু এবং কণিণীকা বন্দ্যোপাধ্যায়কে দেখা যাবে । প্রজাপতি ছবিটি বড়দিনের বড় মুক্তি বলে মনে করছেন প্রযোজক।

আরও পড়ুন :Ram Setu : বক্স অফিস কাঁপাচ্ছে অক্ষয় কুমারের “রাম সেতু “