বেশ কয়েক ম্যাচ ধরে বিরাটকে (Virat Kohli) তার পুরনো ফর্মে দেখা যাচ্ছিল না তাই জন্য আফসোস ছিল ক্রিকেটপ্রেমীদের। গতকালের ম্যাচটি দেখার পর থেকে বিরাট কোহলি তার পুরনো ছন্দে আবার ফিরে এসেছে দেখে অভিভূত সকলে। টলিউড থেকে শুরু করে বলিউড প্রশংসায় পঞ্চমুখ প্রত্যেকেই।

বড় বড় অভিনেতা অভিনেত্রীরা টুইট করে প্রশংসা করেছেন ক্রিকেটারের (Virat Kohli) ।শুভেচ্ছা বার্তাতে ভরে গেছে তাঁর ফিড। তার স্ত্রী অনুষ্কা শর্মাও তার প্রশংসা করেছেন এবং একটি দীর্ঘ নোটের মাধ্যমে তাকে নিয়ে যে অভিনেত্রী কতটা গর্ববোধ করছেন তা জানিয়েছেন ।পাশাপাশি তিনি বলেছেন তার ছোট্ট মেয়েও যেদিন জানতে পারবে যে তার বাবা কতটা গর্বের কাজ করেছেন ছোট্ট মেয়েটিও তখন গর্বিত হবে। তিনি লেখেন , ” আজ তুমি বহু মানুষের মনে আনন্দ এনে দিয়েছো। তুমি অসাধারণ মানুষ। তোমার অধ্যবসায়, দায়বদ্ধতা এবং বিশ্বাস দেখে অবাক হচ্ছি। জীবনের সেরা ম্যাচ দেখলাম।”

অন্যদিকে বলিউডের অন্য তারকাদের মত অভিষেক বচ্চনও পর্দা থেকে চোখ সরানি। তিনিও বিরাট কোহলির (Virat Kohli) পারফর্ম দেখে মুগ্ধ। টুইট করে লিখেছেন ‘ কিং কোহলি ‘। অন্যদিকে, জাভেদ আখতারও লিখেছে, ‘বিরাট, তোমার সাত খুন মাফ। অনেক অনেক ধন্যবাদ। তুমি বেঁচে থাকো।’ পরিচালক বিবেক আগ্নেয়হাত্রীয় টুইট করে লিখেছেন, ‘টিম ইন্ডিয়াকে অনেক শুভেচ্ছা বিরাটের । কিং উপাধিটি স্বার্থক ।দীপাবলীর আনন্দ দ্বিগুণ ।’ সুস্মিতা সেনও লিখেছেন, ‘তোমার জন্য গলা ফাটিয়ে আমার গলায় বসে গেছে বিরাট।’

আরও পড়ুন :Mir Afsar Ali : ডেলিভারি বয়কে পাশে বসিয়ে ম্যাচ উপভোগ কৌতুকশিল্পীর