স্টার জলসার আলতা ফরিং (Alta Foring) ধারাবাহিকের নতুন চমক! বদলে যাচ্ছে গল্পের নায়ক ! এই ধরনের গুজব টলি পাড়ায় বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল। তবে বিষয়টা আংশিক সত্যি। আলতাফড়িং এর নায়ক অর্ণব এর পরিবর্তে আসতে চলেছে গঙ্গারাম ধারাবাহিকের অভিষেক বসু। ধারাবাহিকের অনুরাগীরা কিছুটা হতাশ হয়েছিল। এইভাবে রাতারাতি বদলে যাবে তাদের প্রিয় ধারাবাহিকের নায়ক। কিন্তু পরে অর্ণব নিজেই জানায় যে তিনি ধারাবাহিকটি ছাড়ছেন না। কার্যত, কিছুদিনের জন্য বিরতি নিচ্ছেন তিনি । আর সেই জন্যই ধারাবাহিকে আসছে নতুন একটি চরিত্র।

এই চরিত্রই নতুন করে জায়গা নেবে ফড়িং (Alta Foring) এর জীবনেও । তবে একটা নয় ধারাবাহিকে আসছে দুই খানা নতুন চরিত্র । অপর একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রী মৌলি দত্তকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সে কথাই জানিয়েছেন মৌলি ।এর আগে অপরাজিতা অপু ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি । এবার নতুন ভূমিকায় আসছেন এই আলতা ফড়িং সিরিয়ালে। ধারাবাহিকে দেখা যাবে বিসর্জনের সময় তলিয়ে যাচ্ছে অভ্র। ছেলের দুর্ঘটনার পর বাড়ি থেকে বের করে দেওয়ায় , ফড়িং ঘুরে বেড়াচ্ছিল বাইরে। আর সেই সময় মুখোমুখি হয় অভিষেকের । তারপরেই গল্প মোড় অন্যদিকে ঘোরে । এক্ষেত্রে অভিনেত্রী মৌলি কোন নেগেটিভ রোলে নেই। তিনি ফড়িং এর বোনের চরিত্রে থাকবেন। আর তারপরে এই নতুন চরিত্রের সমারোহে এগোতে থাকবে ধারাবাহিকের গল্প।

ধারাবাহিকে (Alta Foring) অর্ণব কবে ফিরে আসবে তা নিয়ে কোন স্পষ্ট উত্তর দেননি অভিনেতা । তবে জানানো হয়েছে ব্যক্তিগত কারণেই তিনি সরে এসেছেন । তিনি কিছু ক্রাইসিস এর মধ্যে রয়েছেন তাই সিরিয়াল থেকে বিরতি নিচ্ছেন।

আরও পড়ুন :Rahul Sinha:রাহুল সিনহার গাড়িতে ভাঙচুরের অভিযোগ ডিওয়াইএফআয়ের বিরুদ্ধে!