বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকাতে বরাবরই শীর্ষে থেকেছে গাঁটছড়া (Gantchora) সিরিয়ালটি। কিন্তু বর্তমানে সেই তালিকাতে তিন নম্বরে রয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকের সিংহরায় পরিবারের বর্তমান পরিস্থিতি নিয়ে নানা রকম আলোচনা চলছে ভক্তদের মনে। এরপর কি হবে তার জন্য উদগীব হয়ে রয়েছে সকলেই। নতুন নতুন চরিত্রের আবির্ভাব এবং প্লট টুইস্ট দেখা যাচ্ছে এই ধারাবাহিকে।

তবে তারই মধ্যে আরও একটি খবর লোকের মুখে ঘুরছে, গাঁটছড়া (Gantchora) সিরিয়ালের অন্যতম জনপ্রিয় চরিত্র খড়িকে নাকি বদলে দেওয়া হবে। তার পরিবর্তে নাকি দেখা যাবে স্বীকৃতি মজুমদারকে, যাকে খেলাঘর ধারাবাহিকে পূর্ণা চরিত্রে দেখেছিল দর্শকরা। তাই নিয়ে চিন্তায় পড়ে গিয়েছিলেন বাংলার দর্শকরা । তবে নির্মাতাদের তরফ থেকে এই আশ্বাস দেয়া হয়েছে যে বাংলা ধারাবাহিক থেকে খড়িকে অর্থাৎ সোলাঙ্কিকে কোনরকম ভাবেই পরিবর্তন করা হচ্ছে না ।বরং মিঠাই , শ্রীময়ী এই ধারাবাহিক গুলির হিন্দি রিমেকের মত গাটছড়া ধারাবাহিকটিও হিন্দিতে আসতে চলেছে। আর সেই ধারাবাহিকে অভিনয় করতে পারেন স্বীকৃতি।

তবে অভিনেত্রীকে(Gantchora) সেই নিয়ে প্রশ্ন করলে তিনি জানান যে , তিনি ঘুরতে গেছেন মুম্বাইতে। ধারাবাহিকের ব্যাপারে কোন খবর তিনি জানেন না । আবার অন্যদিকে কলকাতা থেকে স্বীকৃতি সহ আরো অনেকের নাম মুম্বাইয়ের প্রযোজনা সংস্থার কাছে আছে বলে খবর মিলেছে। কাকে দেখা যেতে পারে তা এখনও স্পষ্ট নয়। তবে অভিনেত্রী স্বীকৃতি মজুমদার এখন ছুটির মুডে আছেন। হিমাচলে ছুটি কাটাচ্ছেন তিনি। শনিবার ফিরবেন কলকাতায়। খেলাঘর সিরিয়ালটি স্বীকৃতির প্রথম কাজ ছিল। তারপর এই ধারাবাহিক শেষ হবার পর এখন উনি নতুন কোন সিরিয়ালে কাজ করতে চলেছেন কিনা তা নিয়ে কিছুই জানাননি অভিনেত্রী ।

আরও পড়ুন :Ditipriya Roy: যশ দাশগুপ্ত এর সাথে জুটি বাঁধতে চলেছেন বছর কুড়ির দিতিপ্রিয়া