বলিউডের কোন অভিনেতা কোন অভিনেত্রীর (Ananya Pandya) সঙ্গে সম্পর্ক রয়েছেন তা নিয়ে চর্চা চলে সব সময়। কোন জুটি কবে বিয়ের পিড়িতে বসতে চলেছে আর কোন জুটির ব্রেকআপ হয়ে গেছে সেই সব খবর পাওয়া যায় খুব সহজেই । ইতিমধ্যে অনন্যা পাণ্ডেকে নিয়ে নানান গুজব শোনা গেছে । ঈশান খাট্টার, কার্তিক আরিয়ান এদের সাথে ডেট করার পর এখন অনন্যা পান্ডে ডেট করছেন আদিত্য রায় কাপুরের সাথে।

কফি উইথ করনে ঈশান খাট্টার বা কার্তিক আরিয়ান এর নাম তোলা হলে তিনি (Ananya Pandya) জানান তিনি অতীত নিয়ে কথা বলতে চান না । অন্যদিকে আবার আদিত্য রায় কাপুরের কথা বলতে তাকে তিনি হট বলেছিলেন । এই বিষয়টায় আরো নতুন একটা খবর যুক্ত হল। মনীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে দুজনকে একসাথে দেখা গেছে। তাহলে কি তারা দুজন এই মুহূর্তে একে অপরের সাথে ডেট করছেন?

প্রথমদিকে ঈশান খাট্টার এর সাথে খুব সিরিয়াস সম্পর্কে ছিলেন অভিনেত্রী (Ananya Pandya) । তার একাধিক পারিবারিক অনুষ্ঠানেও যোগ দিয়েছিলেন তিনি । কিন্তু তারপরে সম্পর্ক ভেঙে যাওয়ার খবরও পাওয়া যায় । তবে বর্তমানে তিনি আদিত্য রায় কাপুরের সাথে আছেন কিনা সে বিষয়ে নিজের মুখে কোন কথাই বলেননি কেউ । অন্যদিকে, আদিত্য রায় কাপুরের সাথে শ্রদ্ধা কাপুরের সম্পর্ক আছে বলে শোনা গেছিল। প্রসঙ্গত, তারা আশিকি টু ছবিতে দুজনে একত্রে কাজ করেছিল। তবে পরবর্তীকালে সেই খবর যে সঠিক নয় তা জানতে পারা যায়।

আরও পড়ুন :Dhulokona : লিপস্টিক দিয়ে সিঁদুরদান ! এ কেমন দৃশ্য