সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে একটিভ থাকেন সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীরা (Jui Sarkar) । ফটোশুট কিংবা শর্ট ভিডিও পোস্ট করতে থাকে তারা। সেই সূত্র অনুযায়ী বিভিন্ন ফটোগ্রাফাররা যোগাযোগ করেন তাদের সাথে । শুট করা, মডেলিং করা ইত্যাদি বিষয়গুলিতে অনেক সময় প্রতারণা শিকার হতে হয় অনেককে। এবার এরকমই একটা ঘটনার শিকার হলেন অভিনেত্রী জুই সরকার।

বাংলা টেলিভিশনের খুবই পরিচিত মুখ তিনি (Jui Sarkar)। বিভিন্ন পার্শ্ব চরিত্রে অভিনয় করে মানুষের মনে জায়গা করে ফেলেছেন। তাকে জি বাংলার যমুনা ঢাকি, উমা ইত্যাদি সিরিয়ালে অভিনয় করতে দেখা গেছে। নতুন কোন ধারাবাহিক এখন কাজ করছেন না তিনি কিন্তু সম্প্রতি তাকে প্রতারণার শিকার হতে হয়েছে। সোশ্যাল মিডিয়া একটি লাইভ করেছেন তিনি ।সেখানে তিনি বলেছেন , কিছুদিন আগে ফটোশুটের জন্য একজন ফটোগ্রাফার তার সঙ্গে যোগাযোগ করে। ফটোশুটের তারিখ এবং লোকেশন সবকিছু ঠিক করার পর, সেই ফটোগ্রাফার অভিনেত্রীর কাজের জন্য প্রাপ্য পারিশ্রমিকের একটা অংশ অ্যাডভান্স করবে বলে জানায় । শুটিং এর দিন দুপুর ১২:০০ টাতে ফটোগ্রাফারকে কল করেন অভিনেত্রী। কিন্তু ফোনে পাওয়া যায়নি তাকে। অন্যদিকে তার অ্যাডভান্স টাকাও তিনি পাননি ।

অভিনেত্রী (Jui Sarkar) তাকে টাকার জন্য বলেন কিন্তু তারপরও কোন সাড়া মেলেনি ফটোগ্রাফারের তরফ থেকে । পরিবর্তে ফেসবুক থেকে ব্লক করে দিয়েছে বলে অভিযোগ করেছেন। অভিনেত্রী লাইভে তিনি বলেন যে , কর্মক্ষেত্রে কিভাবে মানুষকে বিশ্বাস করবেন তা এই সব ঘটনা দেখে ঠিক করতে পারছেন না তিনি।

আরও পড়ুন :skin care: এই দীপাবলি সবার নজর কেড়ে নিন এবার নিজের উপর , জেনে নিন কিছু অসাধারণ টিপস