বলিউডের প্রবীণ অভিনেত্রীদের মধ্যে যার সৌন্দর্য আজও একই রকম আছে বলে মনে করেন অনেকে, তিনি হলেন ড্রিম গার্ল হেমা মালিনী (Hema Malini)। দেখতে দেখতে ৭৪ টি বসন্ত পার করে দিয়েছেন আমাদের স্বপ্নের নারী হেমা মালিনী। ৭৪ তম জন্মদিন নিজের আপনজনদের সঙ্গে কাটালেন অভিনেত্রী। তার পার্টির ছবি প্রকাশ্যে আসতেই দেখা গেল , সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রীর কন্যা এশা দেওয়াল , রেখা , জিতেন্দ্র , সঞ্জয় খান শিল্পী প্রমূখ।

ইনস্টাগ্রামে নিজের জন্মদিনের ছবি পোস্ট করেছেন তিনি। হেমা মালিনী (Hema Malini) শুধুমাত্র অভিনেত্রী নয় তার আরো একটি পরিচয় রয়েছে তিনি হলেন বিজেপি সাংসদ। বিনোদন জগতে যতটা প্রিয় সবার কাছে রাজনৈতিক জগতেও ততটাই। জন্মদিনে গোলাপি রঙের শাড়ির সাথে হীরের গয়নায় সুন্দর করে সেজে উঠেছিলেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লিখেছেন , “আমি সত্যিই খুব ভাগ্যবান। যে আমার পরিবার বন্ধু সকলে আমাকে শুভেচ্ছা জানিয়েছে। আমি তাদের হৃদয় থেকে ধন্যবাদ জানাই।”

অভিনেত্রীর (Hema Malini) জন্মদিনের দিন আরো একজন এভারগ্রিন অভিনেত্রী সকলের নজর কেড়েছিলেন , তিনি আর কেউ নন- অভিনেত্রী রেখা। দুজনে একসাথে জড়িয়ে ধরে ছবি দিয়েছেন। পাশাপাশি দুজন সুন্দরী প্রবীনা নায়িকাকে দেখে মনেই হচ্ছে না যে তাদের বয়স আদৌ বেড়েছে। হেমা মালিনী স্বামীর সাথে সরাসরি কোন ছবি পোস্ট না করলেও জন্মদিনের দিন যে স্বামী তার পাশেই ছিলেন তা জানতে পারা গেছে। প্রচুর ভক্ত শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে। অভিনয় জগতে এখন বিশেষ দেখা যায় না তাকে । বলা যায় , একরকম বিদায় জানিয়েছেন অভিনেত্রী । রাজনৈতিক ক্ষেত্রে কাজকে তিনি বেশি গুরুত্ব দিয়েছেন বলে মনে করার হচ্ছে।

আরও পড়ুন :Dilip Ghosh : ‘সিঙ্গুর-দায়’ ঝেড়ে ফেলা নিয়ে মমতাকে আক্রমণ দিলীপের