এই বছরের জুনে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt) তার গর্ভাবস্থার কথা ঘোষণা করার পর থেকে আলিয়া এবং রণবীর তাদের সন্তানের আগমনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। উত্তেজনার পারদ চড়েছে তাদের অনুরাগীদের মধেও। সম্প্রতি ইন্টারনেটে আলিয়ার বেবি শাওয়ার অনুষ্ঠানের ছবিতে প্লাবিত হয়েছিলো।

আলিয়া ভাট (Alia Bhatt) তার গর্ভকালীন শেষ ত্রৈমাসিকে রয়েছেন এবং শীঘ্রই তার প্রসব হবে বলে আশা করা হচ্ছে। পিঙ্ক ভিলার একটি প্রতিবেদনে জানা গেছে যে সাউথ মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আলিয়ার সন্তানের জন্ম হবে। এটি সেই জায়গা যেখানে প্রয়াত ঋষি কাপুর (Rishi Kapoor) চিকিৎসাধীন ছিলেন এবং শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন। জানা গেছে এই ঘটনা মাথায় রেখেই শিশুর প্রসবের জন্য এই হাসপাতালটি বেছে নিয়েছেন কাপুর পরিবার। অভিনেত্রী তার গর্ভাবস্থায়তেও কাজ করছেন এমনকি হলিউড ফিল্ম “হার্ট অফ স্টোন”-এর জন্য শুটিং করেছেন। পিঙ্কভিলা রিপোর্ট প্রকাশ করেছে যে আলিয়া তার সন্তানের জন্ম দেবেন নভেম্বরের শেষে বা ডিসেম্বরের শুরুতে। এদিকে, এটিও জানা গেছে যে তিনি এক বছরব্যাপী মাতৃত্বকালীন বিরতি নেবেন এবং সম্পূর্ণরূপে নবজাতকের সাথে সময় কাটাবেন।

অভিনেত্রী মাতৃত্বকে আলিঙ্গন করার প্রস্তুতি নিচ্ছেন এবং পাশাপাশি এখনও কাজ করছেন। কয়েকদিন আগে, তিনি তার স্টার্ট-আপ “এড-এ-মামা”-তে মাতৃত্বকালীন পোশাকের নতুন লাইন চালু করেছেন।

আলিয়া তার আগামী ছবি “হার্ট অফ স্টোন”-এর সাথে হলিউডে নিজের অভিষেকের জন্যও প্রস্তুত হচ্ছেন। গাল গাদত অভিনীত ছবিটি Netflix-এ মুক্তি পাবে। অন্যদিকে, রণবীর কাপুরও (Ranbir Kapoor) পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন বলে জানা গেছে।

আরও পড়ুন…Siddharth Malhotra: পরের বছরের এপ্রিলেই গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবাণী