বিখ্যাত টিভি অভিনেত্রী বৈশালী ঠক্কর (Vaishali Takkar) ইন্দোরে নিজের বাড়িতে আত্মহত্যার ঘটনার এক দিন পরে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র (Narottam Mishra) বলেছেন যে রাজ্য পুলিশ তার প্রতিবেশী এক দম্পতির বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা দায়ের করেছে।

পুলিশ জানিয়েছে, রবিবার ইন্দোরের সাইবাগ কলোনিতে বৈশালী ঠক্কর (Vaishali Takkar)-কে তার বাড়িতে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। তদন্তের পরে জানা যায় চুরি হয়েছিলো অভিনেত্রীর বাড়িতে। ভারতীয় দণ্ডবিধির ধারা ৩০৬ আত্মহত্যায় প্ররোচনা এর অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে তার প্রতিবেশী রাহুল নাভলানি এবং তার স্ত্রী দিশার বিরুদ্ধে এবং আরও তদন্ত চলছে বলে জানানো হয়েছে।

ঘটনাস্থলে একটি পাঁচ পৃষ্ঠার সুইসাইড নোট পাওয়া গেছে যেখানে বৈশালী নিজের হয়রানির অভিযোগ করেছেন রাহুলের বিরুদ্ধে। সহকারী পুলিশ কমিশনার মতি-উর-রহমান ইন্দোরে পিটিআইকে জানিয়েছেন। তিনি বলেছিলেন যে অভিনেতার পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন যে রাহুল নাভালানি তার বিয়ের পরিকল্পনা সম্পর্কে জানতে পেরে তাকে বিরক্ত করছিলেন। অভিযুক্ত দম্পতিকে তাদের ইন্দোরের বাড়িতে পাওয়া যায়নি। ওই পুলিশ কর্মকর্তা জানান, বাড়িতে তালা লাগিয়ে তারা কোথাও চলে গেছে। বৈশালী ঠক্কর (Vaishali Takkar) এবং নাভলানির বাবা ব্যবসায়িক অংশীদার এবং তারা একে অপরকে দীর্ঘদিন ধরে চেনেন। দম্পতির বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার জন্য একটি মামলা দায়ের করা হয়েছে।

বৈশালী ঠক্কর (Vaishali Takkar) টিভি সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ দিয়ে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। তিনি ‘সসুরাল সিমার কা’-এ অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে ওঠেন এবং এক ডজনেরও বেশি সিরিয়ালে কাজ করেন। অভিনেতা উজ্জয়িন জেলার মাহিদপুর শহরের বাসিন্দা ছিলেন। তিনি গত তিন বছর ধরে ইন্দোরে বসবাস করছিলেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন…Vaishali Takkar: আত্মঘাতী হলেন হিন্দি টেলিভিশন অভিনেত্রী বৈশালী টক্কর