বর্ষীয়ান অভিনেত্রী বলিউডের ‘ড্রিম গার্ল’ (Dream Girl) হেমা মালিনী (Hema Malini) আজ তার ৭৪তম জন্মদিন উদযাপন করছেন। জন্মদিনে হেমা মালিনী (Hema Malini) তার অভিনেতা-স্বামী ধর্মেন্দ্রর (Dharmendra) সাথে ছবি শেয়ার করেছিলেন। হেমা মালিনির মেয়ে এশা দেওলও (Esha Deol) তার মায়ের সাথে ছবি পোস্ট করেছেন।

ধর্মেন্দ্রর সঙ্গে দুটি ছবি শেয়ার করে হেমা লিখেছেন, “আমার জন্মদিনে আমার ধরমজির সঙ্গে থাকতে সব সময়ই ভালো লাগে @aapkadharam #birthday #celebration। আমাদের ভালবাসা এবং বন্ধন প্রতি বছরই দৃঢ় হয়।”

ছবিগুলিতে হেমা মালিনীর পরণে ছিলো একটি সুন্দর গোলাপী শাড়ি। ধর্মেন্দ্রকেও একটি গোলাপী রঙের শার্টে দেখা যাচ্ছে।

এশা দেওল (Esha Deol) তার ইনস্টাগ্রাম স্টোরিতে দম্পতির একটি ছবি শেয়ার করেছেন। এশা দেওল হেমার সাথে ছবি শেয়ার করে লিখেছেন, “শুভ জন্মদিন মা ঈশ্বর তোমাকে সর্বোত্তম স্বাস্থ্য এবং অনেক সুখ দিয়ে আশীর্বাদ করুন। আমি সবসময় তোমার পাশে আছি 💪🏼 তোমাকে ভালোবাসি।”

পারিবারিক এই উদযাপনের আগে হেমা মুম্বাইয়ের ইসকন মন্দিরেও গিয়েছিলেন। সেখানের ছবি এবং ভিডিও শেয়ার করেছে হেমা। তিনি লিখেছেন, “@harekrishnaland-এ আমার জন্মদিনে শ্রী কৃষ্ণ এবং রাধে মায়ের আশীর্বাদ নিয়ে আমার দিন শুরু করেছি। আমার জন্মদিনে ভালবাসা এবং আশীর্বাদ বর্ষণ করার জন্য আমার সমস্ত শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ। 🙏 রাধে রাধে,”।

আরও পড়ুন…Bollywood Timeless Beauty Rekha Turned 68: ৬৮ বছরে পা দিলেন বলিউডের এভারগ্রিন নায়িকা রেখা