বিয়ের (Vignesh -Nayantara) চার মাসের মাথাতেই যমজ সন্তান! সকলকেই চমকে দিয়েছেন ভিগ্নেশ শিবান এবং অভিনেত্রী নয়নতারা। অভিনেত্রীর মা হওয়ার খবর ভাইরাল হওয়ার সাথে সাথেই শুরু হয়ে যায় বিতর্ক । বিয়ের চার মাসের মাথায় কিভাবে মাতৃত্ব লাভ করলেন অভিনেত্রী ? তার সাথে সাথে উঠে আসে সম্ভাব্য কারণ সারোগেসি, শুরু হয় নানা গুজব ।

সন্তান (Vignesh -Nayantara) জন্ম দেওয়ার কিছুদিন আগেও তাকে দেখা গিয়েছিল গডফাদার ছবির প্রমোশনে । তাকে দেখে বোঝাই যাচ্ছিল না তিনি মা হতে চলেছেন। তাহলে কিভাবে সম্ভব এই সন্তান জন্ম দেওয়া? প্রথম যে কথাটি মাথায় আসে তা হলো সারোগেসি। কিন্তু এখন টাকার মাধ্যমে সারোগেসি পদ্ধতি অবলম্বন করাতে রয়েছে নিষেধাজ্ঞা তাই বিতর্ক তৈরি হয়েছে । বিতর্কের পর থেকেই পরিচালক ভিগ্নেশ নানা রকমের পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায় । প্রত্যেকটা পোস্টেই রয়েছে কিছু একটা বার্তা। এই অদ্ভুত পোস্টের কি মানে ?

তিনি (Vignesh -Nayantara) একটা পোস্টে লিখেছেন , “সবকিছু সঠিক মুহূর্তে আপনার কাছে আসে । ধৈর্য ধরুন ।কৃতজ্ঞ থাকুন।” প্রসঙ্গত উল্লেখ্য , বেশ কয়েক বছর প্রেমের পর ২০২১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় ভিগ্নেশএবং নয়নতারা । তার বিয়েতে উপস্থিত ছিল বড় বড় তারকারা ।বিয়ের চার মাসের মাথায় সুখবর জানাতে একদিকে যেমন শুভেচ্ছা বার্তা পেয়েছেন , তেমন অন্যদিকে বিতর্ক হয়েছে এই নিয়ে । জানা যাচ্ছে, বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

আরও পড়ুন :Kiran Dutta : নতুন গাড়ি কিনেছেন বং গাই কিরণ দত্ত !