সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জনের পর সিনেমাতে নাম লিখিয়েছেন জনপ্রিয় ইউটিউবার বং গাই ওরফে কিরণ দত্ত (Kiran Dutta ) । তাকে নিয়ে সর্বদাই তোলপাড় থাকে নেট মিডিয়া । সকলের মনের রোমিও হলেন এই কিরণ দত্ত । বড় বড় তারকাও হার মানছে তার কাছে। ইউটিউব এ হাজার ফলোয়ারের পাশাপাশি এখন সিনেমাতে অভিনয়ের পর বেড়েছে অনুরাগীদের সংখ্যা।

বঙ গাই (Kiran Dutta ) কখন কি করছেন, কোথায় যাচ্ছেন , কি পোস্ট করছেন সব কিছুই নজরে রাখেন তার ভক্তরা। আর এবার তার ফলোয়ারদের সঙ্গে প্রিয় বং গাই শেয়ার করে নিয়েছেন জীবনের একটি সুন্দর মুহূর্ত। নতুন গাড়ি কিনেছেন এই ইউটিউবার । সেই গাড়িটা দেখতে অনেকটাই ‘টারজান দা ওয়ান্ডার কারের’ মতো। সোশ্যাল মিডিয়ায় নতুন গাড়ি ছবি শেয়ার করে কিরণ দত্ত লিখেছেন, “প্রথম গাড়ি” । গাড়িটি কিনতে ভালো মতোই খরচা হয়েছে তার। হুন্ডাই এর ১২০ মডেল কিনেছেন তিনি । তবে গাড়িটা দেখে কাস্টমাইজ মনে করা হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় পোস্টের পর শুভেচ্ছা পেয়েছেন (Kiran Dutta ) ভক্তদের কাছ থেকে। প্রত্যেকেই লিখেছেন যে তারা তাদের পছন্দের ইউটিউবারের এই সাফল্যের জন্য অত্যন্ত খুশি। ইনস্টাগ্রামে তিনি এই ভিডিও শেয়ার করেছেন তিনি। পাশে ছিল তার ভালোবাসার মানুষ অন্তরা। তার ভিডিওতে অভিনেত্রী ঋতাভরী কমেন্টও করেছেন এবং শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন :Ranbir Kapoor: অনন্যা পান্ডের সাথে রোম্যান্স করলেন রণবীর কাপুর