‘দৃশ্যায়াম ২’-এর নির্মাতারা আসন্ন ছবি থেকে অক্ষয় খান্না (Akshay Khanna) এর লুক উন্মোচন করেছেন। অক্ষয় খান্না (Akshay Khanna) হল দৃশ্যায়াম ফ্র্যাঞ্চাইজিতে নতুন একটি এন্ট্রি। আসন্ন সিকুয়ালে অজয় ​​দেবগন (Ajay Devgan), টাবু (Tabu), শ্রিয়া শরণ (Shriya Saran), ঈশিতা দত্ত (Ishita Dutta), মৃণাল যাদব (Mrunal Jadhav) এবং রজত কাপুর (Rajat Kapoor) রয়েছেন যারা পূর্বের ন্যায় তাদের ভূমিকার পুনরাবৃত্তি করবেন।

নতুন লুকের ছবিতে অক্ষয় খান্না (Akshay Khanna) কে একটি দাবা বোর্ডের সামনে চিন্তাশীল চেহারায় তার পরবর্তী পদক্ষেপের পরিকল্পনা করতে দেখা গেছে।

অভিষেক পাঠকের পরিচালিত ছবির নতুন পোস্টারটিতে অক্ষয় খান্না (Akshay Khanna) কে দেখানো হয়েছে “দুশমন কো হারানে কা মওকা আকসার দুশমান আপকো খুদ দেতা হ্যায়।” ট্যাগলাইনের সাথে। ফিল্মে অভিনেতার ভূমিকা সম্পর্কে বিস্তারিত তথ্য গোপন রাখা হয়েছে।

‘দৃশ্যায়াম ২’ প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কুমার মঙ্গত পাঠক, অভিষেক পাঠক এবং কৃষাণ কুমার। ফিল্মের অরিজিন্যাল স্কোর এবং সঙ্গীত করেছেন রকস্টার ডিএসপি (দেবী শ্রী প্রসাদ)।

“দৃশ্যায়াম” ছিলো একই নামের হিট মালায়ালাম ফ্লিকের হিন্দি রিমেক, প্রয়াত জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক নিশিকান্ত কামাত পরিচালিত এটি একটি বাণিজ্যিক সাফল্য ছিল। সম্প্রতি, ক্রাইম থ্রিলার রিকল টিজার উন্মোচন করা হয়েছে। এটি প্রথম চলচ্চিত্রের ঘটনাগুলিকে পুনরুদ্ধার করেছে এবং দ্বিতীয় পর্বে দর্শকদের জন্য কী রয়েছে তা দেখিয়েছে। এটি বিশেষ করে অজয় দেবগন এর ভূমিকার জন্য ভক্তদের কাছ থেকে প্রশংসা পেয়েছে।

ছবিটি ১৮ নভেম্বর মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন…Mouni Roy: প্রথম করওয়াচৌথে নিজের মেহেন্দির ছবি শেয়ার করলেন মৌনী রায়