মুম্বাইয়ের প্রয়াত অভিনেতা অরুণ বালির (Arun Bali) শেষকৃত্য সম্পন্ন করা হলো এবার। উপস্থিত ছিলেন পরিবারের কিছু মানুষ, ঘনিষ্ঠ কিছু প্রিয় জন এবং ইন্ডাস্ট্রির বন্ধুরা। মাত্র ৭৯ বছর বয়সে মারা গেলেন তিনি। ৭ই অক্টোবর শুক্রবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন I

এ বছরই ধরা পড়েছিল অরুণ বালি একটি বিরল মারণ রোগে আক্রান্ত ।ভর্তি করা হয়েছিল মুম্বাইয়ের একটি হাসপাতালে ।তবে শেষ রক্ষা হয়নি। জীবন যুদ্ধে হেরে গিয়ে তিনি চলে গেলেন না ফেরার দেশে। তার (Arun Bali) মরদেহ নিয়ে যাওয়া হয়েছিল আন্ধেরি শ্মশানে। টেলিভিশনের এই ব্যক্তিত্বকে শ্রদ্ধা জানিয়েছেন রাজা মুরাদ, জিতেন্দ্র, সুধীর পান্ডে, বীরেন্দ্র এবং পঙ্কজ ধীরের মতো কিছু অভিনেতা।

তাকে শেষ দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন এর ছবি গুড বাইতে, যা মুক্তি পেয়েছে ৭ই অক্টোবর ।দুর্ভাগ্যবশত ওই একই দিনেই মৃত্যু হল অভিনেতা অরুণ বালির। প্রসঙ্গত উল্লেখ্য, ১৯৮৯ সালে প্রথম অভিনয় দুনিয়ায় পা রেখেছিলেন এই অভিনেতা। প্রথম সিনেমা ছিল অক্ষয় কুমারের সাথে সৌগন্ধ। তারপর একের পর এক থ্রি ইডিয়টস, পানিপথ ,জামিন, কেদারনাথের মত ছবিতে দেখা গেছে তাকে।

তার (Arun Bali) এই অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে I প্রত্যেকেই তার স্মৃতিকে স্মরণ করছেন ।শ্রদ্ধা জানিয়েছেন বহু তারকা।পরিবারকে সান্ত্বনা দিচ্ছেন অনেকেই ।

আরও পড়ুন :Swastika Mukherjee : কার্নিভালে মুখ্যমন্ত্রীর থেকে চকলেট পেলেন অভিনেত্রী !