নোরা ফাতেহি (Nora Fatehi) এবার ফিফা বিশ্বকাপ ২০২২-এর সঙ্গীতের একটি অংশ। অভিনেত্রীর এই কৃতিত্বের উপর সারাদেশের ভক্তরা প্রতিক্রিয়া জানিয়েছেন। লাইট আপ দ্য স্কাই শিরোনামের অফিসিয়াল ট্র্যাকটি রেডঅন প্রযোজনা করেছেন। রেডঅন এর আগে শাকিরার সাথে ফিফা বিশ্বকাপ ট্র্যাক ওয়াকা ওয়াকা তৈরি করেছিলেন।

এই সঙ্গীতে নোরা ফাতেহি (Nora Fatehi) জেনিফার লোপেজ, বেয়ন্স এবং শাকিরার সাথে যোগ দেন এবং বিশ্বব্যাপী একজন শিল্পী হিসেবে নিজের দক্ষতা ও বৈচিত্র্য প্রমাণ করেন। বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান এখন তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে গুরুত্বপূর্ণ ট্র্যাকে তার ‘গারমি’ গানের সহ-অভিনেত্রী নোরাকে প্রশংসা করেছেন। তিনি বলেন, “এটি খুবই চমৎকার @norafatehi , ফিফা বিশ্বকাপের অফিসিয়াল সাউন্ডট্র্যাকের অংশ হয়েছেন এবং প্রতিনিধিত্ব করেছেন (ভারতের পতাকা ইমোজি) ”

নোরা সমাপনী অনুষ্ঠানে ফিফা বিশ্বকাপের সঙ্গীত পরিবেশন করবেন বলে জানা গেছে। আকর্ষণীয়ভাবে আন্তর্জাতিক মঞ্চে হিন্দি গান গাইবেন তিনি যা দেখবেন সারা বিশ্বের লক্ষ লক্ষ দর্শক । তিনি সেই মিউজিক ভিডিওরও অংশ যা শাকিরা, পিটবুল, জেনিফার লোপেজ এবং রিকি মার্টিনের মতো আইকন অতীতে অংশ ছিল।

কাজের ক্ষেত্রে , নোরা ফাতেহিকে (Nora Fatehi) পরবর্তীতে অজয় ​​দেবগন-সিদ্ধার্থ মালহোত্রার থ্যাঙ্ক গড-এ একটি বিশেষ ক্যামিও চরিত্রে দেখা যাবে। সাজিদ খানের 100% কমিক এন্টারটেনারে জন আব্রাহাম, রিতেশ দেশমুখ, শেহনাজ গিল-এর সঙ্গেও তাকে দেখা যাবে। বর্তমানে, তিনি নৃত্য রিয়েলিটি শো ঝলক দিখলা জা ১০ -এ মাধুরী দীক্ষিত এবং করণ জোহরের সাথে একজন বিচারক এর ভূমিকায় আছেন ।

আরও পড়ুন :Amitabh Bachhan : শোতে কেঁদে ফেললেন বিগ-বি ; দেখুন ১১ই অক্টোবরের পর্ব