কৌন বনেগা ক্রোড়পতির হোস্ট অমিতাভ বচ্চনকে তার দুই আত্মীয় এর সাথে তার জন্মদিনের পর্বে দেখা যাবে । এপিসোডের প্রিভিউতে দেখা যায় অমিতাভ বচ্চনকে (Amitabh Bachhan) কাঁদতে । যায় বচ্চনের কোনো কথার জন্য চোখে জল আসে তাঁর। পর্বটি প্রচারিত হবে ১১ অক্টোবর, অমিতাভের জন্মদিনে।

কেবিসি বিজ্ঞাপনে সময় শেষ হওয়ার আগে হুটার বাজতে থাকায় অমিতাভ হতবাক হয়ে এবং জানায় খেলাটি খুব তাড়াতাড়ি শেষ হয়ে গেছে। অভিষেক বচ্চনকে হট সিটে দেখা যায় এবং তিনি জয়া বচ্চনের প্রবেশের ঘোষণা করে চমকে দেন বাবাকে (Amitabh Bachhan) । এরপর খেলা চলাকালীন জয়া যখন তার দর্শকদের সাথে একটি ঘটনা শেয়ার করেন, তখন অমিতাভ কান্নায় ভেঙে পড়েন। কিন্তু কোন ঘটনায় চোখে জল এলো তাঁর জানা যায়নি।

সোনি ক্যাপশন সহ সোশ্যাল মিডিয়ায় প্রোমোটি শেয়ার করেছেন , লিখেছেন “কেবিসি কে মঞ্চ পার আয়ে ইন স্পেশাল গেস্ট কো দেখা @অমিতাভবচ্চন জি হো গে ভবুক! (কেবিসিতে এই বিশেষ অতিথিদের দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন অমিতাভ বচ্চন)। ”

১১ অক্টোবর, অমিতাভ (Amitabh Bachhan) তার ৮০ তম জন্মদিন উদযাপন করবেন। আগস্টে দ্বিতীয়বার কোভিড -১৯-এর জন্য ইতিবাচক পরীক্ষার পরে তিনি কুইজ শোটির চিত্রগ্রহণ থেকে একটি সংক্ষিপ্ত বিরতি নিয়েছিলেন।

আরও পড়ুন :Anirban Bhattacharya: পরিচালক অনির্বাণ ভট্টাচার্যের জন্মদিনে মুক্তি পেল তাঁর পরিচালিত প্রথম ছবি ‘বল্লভপুরের রূপকথা’-র প্রথম গান।