গানের সাথে মুক্তি পেল হামি ২ ( Hami 2) এর ট্রেলার যেখানে ফিরছে লালটু এবং মিতালী। দেখা যাবে খুদে তিনজনকে। একজন হিরো একজন হিরোইন একজন লিটিল বোমা । লড়াই সরিয়ে হাতে হাত ধরে হাঁটার গল্প হল হামি টু ।

এবার দ্বিতীয়বারের জন্য দর্শকদের মন কাড়তে আসছে তিনজন ছোট্ট ছোট্ট মানুষ। লালটু ও মিতালির ভূমিকার অভিনয় করছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও গার্গী রায় চৌধুরী। ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে একটি রিয়েলিটি শো-কে দেখানো হবে এই ছবিতে। আরো অভিনয় করছেন মনামী ঘোষ তনুশ্রী চক্রবর্তী প্রমুখ। চমৎকার সব গানে হামি ছবি মন ভরাতে আসছে দর্শকদের। নিতাইয়ের চরিত্রে থাকবে অঞ্জন দত্ত । আর এবার দেখা যেতে পারে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কেউ। বড়দিনের দিন মুক্তি পাবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের পরিচালনায় হামি ২( Hami 2) ।

ভিডিও পোস্ট করে এই খবর জানানো হয় এবং তার ক্যাপশন লেখা থাকে , “বিজয়ায় সবার মিষ্টি মুখ হোক হামি দিয়ে ।হামি পরিবারের তরফ থেকে বিজয়ার ছোট্ট উপহার একটা মিষ্টি মিউজিকাল ট্রেলার। ছেড়ে যাবে সব দুঃখ কষ্ট ফ্লু কারণ এই ডিসেম্বরে আসছে হামি টু ।” আগেরবারের মতো এবারও ছবিতে লালটু এবং মিতালির জুটিকে দেখা যাবে। তবে এবার তাদের পেশা আলাদা তার সাথে সাথে ছবির( Hami 2) গল্পও ভিন্ন । গার্গী রায় চৌধুরীর কথা অনুযায়ী, মানুষ যেমন ভুটুকে প্রাণ দিয়ে ভালোবেসেছেন তেমন ভালোবাসবেন খুদেদেরও।