টলিউডের বড় বড় অভিনেতা দেব এবং প্রসেনজিৎ (Rana Sarkar) কে বারবার কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে একজন প্রযোজকের। সেই প্রযোজক আর কেউ নন ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম ব্যক্তিত্ব রানা সরকার। গত কয়েক মাস ধরে এই প্রযোজক টলিউডের অভিনেতাদেরকে টার্গেট করেছিলেন। দশমী যেতে না যেতেই তিনি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে ফেলেছেন। ঘোষণা করেছেন ৪ কোটি হয়ে গেছে ৫০ লাখ , পরের বার আরো ভালো হোক।

রানা সরকার (Rana Sarkar) জানিয়েছেন কর্ণসুবর্ণের গুপ্তধন এবার ফাটাফাটি ব্যবসা করেছে। প্রথম তিন দিনে ই এই ছবি দু’ কোটি আয় করে ফেলেছে। ছবিতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায়। অন্যদিকে কাছের মানুষ এর নাম না করেই সেই ছবি র ব্যবসা নিয়ে সমালোচনা করলেন রানা সরকার। তবে এই ছবির প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট থেকে কোন প্রাথমিক রিপোর্ট মেলেনি। একাদশীর দিন সকাল বেলা প্রযোজক রানা সরকার ফেসবুকে খোঁচা দিয়ে লিখেছেন ,” বর্তমানে ট্রেন্ড দেখে বোঝা যাচ্ছে তথাকথিত সুপারস্টারদের বক্স অফিসে আর বিক্রি নেই। অপরাজিত, বেলাশুরু , কর্ণসুবর্ণের গুপ্তধন এই তিনটি সিনেমাই সুপারহিট। তার কৃতিত্ব জিতু কামাল , আবির চ্যাটার্জি অথবা শিব নন্দিতার।

তিনি আরো লেখেন , “আরো একটা জিনিস বোঝার দুই সুপারস্টারের টিভি রাইট বিক্রির দাম ৩ কোটি বা আরও বেশি, এটার মানে হল বাড়িতে বিনা পয়সায় দর্শক এই সুপারস্টারদের দেখে। অন্ধ ভক্ত ছাড়া কেউ এদের সিনেমা দেখতে চায় না। তাই এদের ছবির লাইফ টাইম বিক্রি ২ কোটি বার আড়াই কোটি সর্বোচ্চ হয়। ”

তিনি (Rana Sarkar) দাবি করেন,দেব জিতের টনিক , কিসমিস , রাবণের বক্স অফিস নিয়ে যে তথ্য পেশ করা হয়েছে তা নাকি সম্পূর্ণরূপেই মিথ্যে। এমন অভিযোগ তুলেছিলেন রানা সরকার এবং তিনি চ্যালেঞ্জ করেছিলেন যাতে সিনেমার বিলিং ডিটেলস প্রকাশ করা হয়। রানা সরকারের বিতর্কিত স্ট্যাটাসে মন্তব্য জানিয়েছেন অনেকেই। দেবের সঙ্গে ব্যক্তিগত সমস্যার জন্যই তাকে বারবার টার্গেট করেন এই প্রযোজক এমনটাই দাবি করেছেন অনেক অনুরাগীরা। যদিও আজ পর্যন্ত দেব এর কোন জবাব দেয়নি।

আরও পড়ুন :Brad Pitt: মনগড়া গল্প বলছেন অ্যাঞ্জেলিনা জোলি