নেহা কক্কর(Neha Kakkar) সম্প্রতি তার স্বামী রোহনপ্রীত সিংয়ের(Rohan Preet Singh) সাথে অমৃতসরের শ্রী হরমন্দির সাহিব যা মূলত গোল্ডেন টেম্পল নামে প্রসিদ্ধ পরিদর্শন করলেন। নেহা কক্কর(Neha Kakkar) রোহনপ্রীতকে বিয়ে করার পর প্রথমবারের গুরুদ্বার দর্শন করলেন। নেহা তার এই সফরের ছবি শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

ছবিতে ক্যামেরা বন্দী হয়েছে নেহা কক্কর(Neha Kakkar) এবং রোহান প্রীত সিংহ(Rohan Preet Singh)। নেহার পরনে ছিলো একটি সবুজ চুড়িদার। যেখানে রোহান প্রীত বাদামী প্যান্ট এবং একটি সবুজ পাগড়ি সহ একটি সাদা টি-শার্ট পরেছিলেন। ছবি গুলিতে উভয় গায়ককে প্রার্থণা করতে দেখা গেছে।

এই ছবিগুলি শেয়ার করে, নেহা একটি নোটও লিখেছিলেন যাতে লেখা ছিল, ‘বাহুত ভালোবাসি এবং ধন্য আমি অনুভব করেছি। অনেক ভালো লাগা… এটা ছিল আমার জীবনের সবচেয়ে সুন্দর মুহূর্তগুলোর একটি।’

২৪ অক্টোবর, ২০২০ তারিখে রোহনপ্রীতের সাথে নেহা বিয়ে করেন।

এর আগে ২০২০ সালে দ্য কপিল শর্মা শোতে যুগলে উপস্থিত থাকার সময় নেহা বলেছিলেন যে যখন তিনি এবং রোহনপ্রীত প্রথম কথা বলতে শুরু করেছিলেন তখন তিনি স্পষ্ট জানিয়েছিলেন যে তিনি রিলেশন এর বদলে বিয়ে করতে চাইছিলেন। তাদের দুজনের দেখা হয়েছিল তার মিউজিক ভিডিও নেহু দা বিয়াহ্ শুটিংয়ের সময়। আর তার মাত্র দুই মাস পরই বিয়ে করেন তারা।

এদিকে, সম্প্রতি নেহা কক্কর(Neha Kakkar) শিরোনামে এসেছিলেন তার গাওয়া গান ‘ও সাজনা’ যা ফাল্গুনী পাঠকের ম্যায়নে পায়েল হ্যায় ছানকাই-এর রিমিক্স ছিল। ফালুঙ্গি তার নব্বই এর দশকের হিট ট্র্যাক ম্যায়নে পায়েল হ্যায় ছানকাই-এর রিমেকে নেহার গান নিয়ে তার হতাশা প্রকাশ করেছিলেন।

আরও পড়ুন…Arjun Kapoor And Malaika Arora: গার্লফ্রেন্ড মালাইকা অরোরাকে চেলসি এফসি ম্যাচে নিয়ে গেলেন অর্জুন কাপুর