২০১৯ সালে অর্জুন কাপুরকে(Arjun Kapoor) ভারতের চেলসি ফুটবল ক্লাবের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়েছিল। তিনি সম্প্রতি তার বান্ধবী মালাইকা আরোরাকে চেলসি ফুটবল ক্লাবের ম্যাচে নিয়ে গিয়েছেন। বৃহস্পতিবার, অভিনেতা একটি পোস্টে লন্ডন থেকে তার বান্ধবী মালাইকা অরোরার সাথে কয়েকটি ছবি এবং ভিডিও শেয়ার করেছেন, যেখানে দম্পতি স্ট্যামফোর্ড ব্রিজে ম্যাচ দেখতে গিয়েছিলেন। পোস্টটি শেয়ার করে অর্জুন লিখেছেন, “চেলসি এফসির সবাইকে ধন্যবাদ। বাকেট লিস্টে টিক চিহ্ন দেওয়া হয়েছে…তাকে চেলসি ফুটবল ক্লাবের ম্যাচে নিয়ে যেতে পেরেছি! আমরা 3-0 তে জিতেছি এবং এটি উদযাপন করার জন্য আমার পাশে কেউ ছিল।!”

প্রথম ছবিতে, অর্জুন মালাইকার মাথায় একটি চুম্বন করতে দেখা যাচ্ছে যখন সে তাদের সেলফি ক্লিক করেছে। অর্জুনের পরনে ছিলো একটি নীল টি-শার্টের সাথে একটি কলার জ্যাকেট। মালাইকা পরিহিত ছিলো একটি কালো ব্লেজার সহ একটি সাদা হাই নেক সোয়েটার।

দ্বিতীয় ছবিতে, তাদের দুজনকেই ক্যামেরার জন্য হাসতে দেখা গেছে। অর্জুন তার হাতে গেমের টিকিট নিয়ে পোজ দিচ্ছেন। তারা স্টেডিয়ামে তাদের স্টল থেকে করা ভিডিওতে মালাইকাকে তার সময় উপভোগ করতে এবং ম্যাচ চলাকালীন আনন্দে নাচতে দেখা যায়।

বেশ কিছু সময় ধরেই মালাইকা আরোরার সঙ্গে সম্পর্কে রয়েছেন অর্জুন কাপুর। ২০১৯ সালে অর্জুন কাপুরের(Arjun Kapoor) জন্মদিনে একটি রোমান্টিক পোস্ট শেয়ার করেছিলেন মালাইকা আরোরা(Malaika Arora)। সেদিন থেকেই এই দম্পতি তাদের সম্পর্ককে আনুষ্ঠানিক করে তোলেন৷ তখন থেকেই প্রায়ই তাদের সোশ্যাল মিডিয়ায় পিডিএ করতে দেখা যায়। এই সপ্তাহের শুরুতে, অর্জুন মালাইকার সাথে একটি ডিনার ডেটে গিয়েছিলেন এবং সোশ্যাল মিডিয়ায় সেটি আপডেটও করেছিলেন।

এদিকে, কাজের ফ্রন্টে মালাইকা আরোরাকে(Malaika Arora) তার বোন অমৃতা অরোরার(Amrita Arora) সাথে অরোরা সিস্টার নামে একটি শোতে দেখা যাবে। অন্যদিকে, অর্জুন কাপুরের(Arjun Kapoor) সামনে রয়েছে কয়েকটি ছবি। অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল এক ভিলেন রিটার্নস-এ। তাকে পরবর্তীতে দেখা যাবে পরিচালক আসমান ভরদ্বাজের কুট্টেতে। ছবিতে আরও অভিনয় করেছেন টাবু, কঙ্কনা সেন শর্মা এবং নাসিরুদ্দিন শাহ। দ্য লেডি কিলার এবং মেরি পাতনি কা রিমেকেও দেখা যাবে তাকে।

আরও পড়ুন…Alia Bhatt Baby Shower: রাজকীয় ভাবে সেলিব্রেট হলো আলিয়া ভাটের সাধের অনুষ্ঠান।