গত শনিবার তিনজন বন্ধুর সঙ্গে ধাবায় খেতে গিয়েছিলেন আলফাজ , হানি সিংয়ের বন্ধু বা ভাইয়ের মতোও বলা যায় (Honey Singh) । আর সেখানেই আচমকাই সেই ধাবার মালিকের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন ।

পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা অকাল মৃত্যুর কিছুদিনের মধ্যেই আবারো দুঃসংবাদ।দুর্ঘটনায় আহত হয়ে শয্যাসায়ী পাঞ্জাবের গায়ক অমনজিৎ সিং ওরফে আলফাজ সিং. সূত্র থেকে জানা যাচ্ছে, শনিবার রাত নাগাদ একটা টেম্পোর ধাক্কায় গুরুতরভাবে আহত হয়েছেন আলফাজ। এরপরই তাকে তড়িঘড়ি করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ভর্তি করা হয়। হানি সিং (Honey Singh)
সকলকে জানিয়েছেন শনিবার তিনজন বন্ধুকে নিয়ে ধাবায় খেতে গিয়েছিলেন আলফাজ। আর সেখানেই বচসায় জড়িয়ে পড়েছেন তিনি । আর্থিক লেনদেন নিয়েই মূলত এই বচসার সূত্রপাত। যদিও তিনি ঝামেলা মিটিয়ে দেওয়ার পরামর্শ দিয়েছিলেন। পরবর্তীতে ভিকি নামে একজন মালিকের টেম্পো নিয়ে পালাতে যা.য় আর তখনই সেই টেম্পোটি ধাক্কা মারে গায়ক আলফাজ কে

লোকটা পালিয়ে গেলেও পরবর্তীতে পুলিশ তাকে গ্রেফতার করে এবং তার বিরুদ্ধে মামলাও রুজু হয়েছে। আপাতত হাসপাতালে চিকিৎসা রত রয়েছেন গায়ক আলফাজ। তার সহকর্মী, অনুরাগী এবং ভাইয়ের মতো বন্ধু হানি সিং (Honey Singh) তাঁর আরোগ্য কামনা করেছেন।

আরও পড়ুন :Hemanta Soren:এবার ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর পাসবই বাজেয়াপ্ত করল ইডি!