বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছে একটা ছবির নাম চাকদা এক্সপ্রেস (Chakda Express) । এই ছবিতে অভিনয় করছেন আমাদের সকলের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা। রবিবার ইনস্টাগ্রামের এর স্টোরিতে তিনি জানিয়েছেন চাকদা এক্সপ্রেস এর শুটিং শেষ। তাদের শুটিং বন্ধের কথা তিনি নিজেই জানিয়েছেন।

এই ছবির (Chakda Express) জন্য দীর্ঘদিন ব্রিটেনে থাকতে হয়েছে অভিনেত্রীকে। সঙ্গে ছিল তার ছোট্ট মেয়ে ভামিকাও। মেয়ের সঙ্গে ব্রিটেনের রাস্তায় একাধিক ছবি দেখা গেছে নেটের বিভিন্ন পাতায়। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল জিরো। কিন্তু সেই ছবি কার্যত ফ্লপই হয়েছে এবং তারপর থেকেই আর স্ক্রিনে দেখা যায়নি বলিউড ডিবা অনুষ্কা শর্মাকে।

চার বছর বিরতি নিয়েছেন তিনি। এর মধ্যেই পাল্টে গেছে তার জীবন। অভিনেত্রী থেকে ক্রিকেটারের স্ত্রী এবং তারপর এটা ছোট্ট মেয়ের মা এর ভূমিকায় ছিলেন তিনি। এর মধ্যেই তিনি পরিপাটি করে গুছিয়ে নিয়েছেন সংসার। তিনি কেবলমাত্র ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী নন, তিনি এক রতি মেয়ে ভমিকার মা।

মা হওয়ার পর এই প্রথম স্ক্রিনে দেখা যাবে অভিনেত্রীকে। ছবিতে (Chakda Express) অভিনেত্রীকে ঝুলন গোস্বামীর চরিত্রে দেখা যাবে। ঝুলন গোস্বামীকে কে না চেনে। আর এই বিখ্যাত বোলারের জীবনকে ঘিরে তৈরি এই ছবিতে ক্রিকেটারের ভূমিকাতেই দেখা যাবে আনুশকা শর্মাকে। এই ছবির প্রযোজনার দায়িত্বে ছিলেন অনুষ্কা শর্মার ভাই কার্নিশের প্রযোজনা সংস্থা ক্লিন সিলেট ফিল্ম। নেটফ্লিক্সে ছবিটি মুক্তি পাবে এবং সম্ভবত ২০২৩ সালের ২রা ফেব্রুয়ারিতেই চাকদা এক্সপ্রেস মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন :Mithai : বন্ধ হতে চলেছে মিঠাই ? আসছে নতুন সিরিয়াল