মণি রত্নমের ফিল্ম ‘পোন্নিয়িন সেলভান-১'(Ponniyin Selvan-1) সফলভাবে প্রেক্ষাগৃহে চলছে। মুক্তির দুদিন পরই ছবিটি ১৫০ কোটি আয় করেছে। বিশ্বজুড়ে প্রশংসা পাচ্ছে ছবিটি।

ছবিটি সারা বিশ্বে পাঁচটি ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে যথা তামিল, হিন্দি, তেলেগু, মালায়লাম এবং কন্নড়। শনিবার, এটি ভারতে সমস্ত ভাষায় মোট ৩৮ কোটি টাকা সংগ্রহ করেছে। পাঁচটি ভাষার মধ্যে, ছবিটি তামিল সংস্করণে ২৭.৬ কোটি, তেলেগুতে ৩.৪৫ কোটি, হিন্দিতে ২.৮৫ কোটি এবং মালায়লাম সংস্করণে ৭০ লাখ টাকা সংগ্রহ করেছে। এর মুক্তির দুই দিনের মোট বিশ্বব্যাপী সংগ্রহ ১৫৩ কোটিতে নিয়ে যায়।

পোন্নিয়িন সেলভান-১(Ponniyin Selvan-1) ছবিটি একটি বিশাল বাজেটে তৈরি করা হয়েছে। ইতিমধ্যেই ২০২২ সালের সেরা তামিল ওপেনিং হিসেবে পরিণত হয়েছে পনিয়িন সেলভান I ১৯৫৫ সালের একই নামের কল্কি কৃষ্ণমূর্তি উপন্যাসের উপর ভিত্তি করে এই ছবি তৈরি করা হয়েছে, যেটি আরুলমোঝিবর্মনের (পোনিয়িন সেলভান) প্রাথমিক জীবনের গল্প বলে, যিনি চোল সম্রাট রাজারাজা ১ (947-1014) হয়েছিলেন। আগামী বছর ছবিটির সিক্যুয়াল বের হবে।

ছবিতে রানী নন্দিনীর ভূমিকায় অভিনয় করেছেন ঐশ্বরিয়া রাই। তার একটি দ্বৈত ভূমিকা রয়েছে কিন্তু অন্য চরিত্রটি শুধুমাত্র শেষের দিকে প্রকাশ করা হয়েছিল এবং দ্বিতীয় পার্ট -এ তার একটি বড় অংশ থাকবে বলে আশা করা হচ্ছে। ত্রিশা তাদের বোন রাজকুমারী কুন্দাভাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন। ছবিতে আরও অভিনয় করেছেন শোভিতা ধুলিপালা, প্রকাশ রাজ, আর পার্থিবন, ঐশ্বরিয়া লক্ষ্মী এবং জয়রাম।

পনিয়িন সেলভান-১(Ponniyin Selvan-1) শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পুষ্কর গায়ত্রীর অ্যাকশন থ্রিলার, হৃতিক রোশন এবং সাইফ আলি খান অভিনীত বিক্রম ভেধার সাথে। এই দুই ছবিরই কয়েকজন কাস্ট এবং ক্রু সদস্য একে অপরের প্রশংসা করেছেন।

আরও পড়ুন…ShahRukh Khan: “পাঠানের জন্য অপেক্ষা করছেন” শাহরুখ, শেয়ার করলেন শার্টলেস ছবি