বলিউড অভিনেতা অন্নু কাপুর(Annu Kapoor) যিনি ভিকি ডোনার ছবিতে অভিনয়ের জন্য অত্যন্ত জনপ্রিয় হয়েছিলেন সম্প্রতি অনলাইন প্রতারণার শিকার হয়েছেন। একটি স্থানীয় বেসরকারি ব্যাঙ্কের সাথে নিজের কেওয়াইসি বিবরণ আপডেট করার কারণে অভিনেতা ৪ লক্ষ ৩৬ হাজার টাকা হারিয়েছেন।

বৃহস্পতিবার, অন্নু কাপুর(Annu Kapoor) একজন ব্যক্তির কাছ থেকে একটি কল পান যিনি নিজেকে ব্যাঙ্কের কর্মচারী হিসাবে পরিচয় দেন। সেই ব্যক্তি অভিনেতাকে তার কেওয়াইসি আপডেট করার কথা বলেন এবং তার জন্য জাল কর্মচারী ব্যাঙ্কের বিবরণ এবং ওয়ান টাইম পাসওয়ার্ড সহ অন্নু কাপুরের কাছ থেকে সমস্ত ব্যক্তিগত শংসাপত্র নেন।

 

এই ঘটনার কিছুদিন পরে, কলকারী অন্নু কাপুরের অ্যাকাউন্ট থেকে মোট ৪ লক্ষ ৩৬ হাজার টাকা দুটি ভাগের লেনদেনে আলাদা দুটি অ্যাকাউন্টে স্থানান্তর করে। তবে, ব্যাঙ্ক অবিলম্বে অন্নু কাপুরকে লেনদেন সম্পর্কে জানাতে ফোন করে এবং তাকে বলে যে তার অ্যাকাউন্টে ফ্রড করা হয়েছে।”

পরে অন্নু কাপুর(Annu Kapoor) সময়মতো মুম্বাই পুলিশের কাছে যান যার ফলে অভিনেতা পরে ৩ লক্ষ ৮ হাজার টাকা ফেরত পেয়েছেন।

ভারতীয় দণ্ডবিধি এবং তথ্য প্রযুক্তি আইনের বিধানের অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। অনলাইন প্রতারককে গ্রেফতারের চেষ্টা চলছে,” বলেন পুলিশ কর্মকর্তা।

এর আগে চলতি বছরের জুনে ফ্রান্সের প্যারিসের কাছে ডিজন ভিলে অন্নুর ব্যাগ চুরি হয়। তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে বলেছিলেন যে কয়েকজন লোক ট্রেনে চড়ার সময় তার ল্যাগেজ তুলতে তাকে সাহায্য করতে এসেছিল তারা ব্যাগ চুরি করেছিল। তিনি তার ভক্তদের জানিয়েছিলেন যে তিনি তার নগদ টাকা, আইপ্যাড, ডায়েরি এবং ক্রেডিট কার্ড সহ ব্যাগে অন্যান্য জিনিসপত্র রেখেছিলেন।

ভিডিওতে অন্নু হিন্দিতে বলেছেন, “আমার প্রাডা ব্যাগ চুরি হয়েছে যাতে সুইস ফ্রাঙ্ক এবং ইউরোর প্রচুর নগদ ছিলো, আমার আইপ্যাড, আমার ডায়েরি এবং ক্রেডিট কার্ড ছিল। তারা সবকিছু চুরি করেছে, তাই আপনি যখনই ফ্রান্সে যাবেন, খুব সতর্ক থাকবেন। যেহেতু এখানে পকেটমার, অসৎ লোক এবং চোর আছে।” ট্রেনের ভেতরে বসেই ভিডিও রেকর্ড করেছিলেন অভিনেতা।

আরও পড়ুন…Tiger Shroff: স্পাইডার-ম্যানের জন্য অডিশন দিয়েছিলেন টাইগার শ্রফ! নির্মাতাদের বলেছেন “স্পাইডার ম্যান যা পারে আমিও তাই পারি”