আবারো বড় পর্দায় দেখা যাবে অজয় দেবগন (Ajay Devgan) কে। এবার তিনি নিয়ে ফিরছেন একটা বড় হিট সিনেমা ছবিটির নাম আমরা সকলেই জানি। কারণ মাস কয়েক আগে এই ছবি নিয়ে তোলপাড় হয়ে গিয়েছিল বলিউড মহল দৃশ্যম টু নিয়ে ফিরে আসছেন অভিনেতা অজয় দেবগন। তবে এবার দৃশ্যামের স্মৃতিকে আরও একবার নতুন করে জায়গা করে নিতে দিতে অভিনেতা অজয় দেবগন দৃশ্যাম ২ এর একটা অফিসিয়াল পোস্টার শেয়ার করেছেন। সেখানে আমাদের সকলের প্রিয় পরিচিত বিজয় সালগাঁওকার জানিয়েছেন আগামীকাল ফ্যানদের জন্য থাকবে একটা বড় সারপ্রাইজ কারণ মুক্তি পেতে চলেছে দৃশ্যামের রি কল টিজার।

প্রসঙ্গত উল্লেখ্য ২০১৫ সাল নাগাদ মুক্তি পেয়েছিল দৃশ্যম (Ajay Devgan) । ছবিটি আসলে মালায়ালাম সিনেমা। যেখানে অভিনয় করেছিল মোহনলাল। মালায়ালাম ছবিটি সুপারহিট হয়েছিল । সেই ছবিটিতে রিমেক হলো দৃশ্যাম অবশ্য মালায়ালাম ছবিটি যিনি পরিচালনা করেছিলেন নিশিকান্ত কামাত। তিনি আজ আর নেই, দু বছর আগেই বিদায় জানিয়েছেন নিশিকান্ত। সেই কারণে দ্বিতীয় ভাগ পরিচালনা করছেন অভিষেক পাঠক।

সম্প্রতি টুইটারে অজয় দেবগন দৃশ্যাম 2 (Ajay Devgan) এর পোস্টার শেয়ার করেন এবং তার সাথে তিনি ক্যাপশনে লেখেন ২রা এবং ৩রা অক্টোবর কি ঘটেছিল মনে আছে তো ?বিজয় শালগাওকার ফিরে আসতে চলেছে তার পরিবারের সঙ্গে ।আর তারই রিকল টিজার সকলের সামনে আসবে এবার।

অজয় তাবু শ্রেয়া শিরিন ছাড়াও এবার দেখা যাবে অক্ষয় খান্না, রজত কাপুর, ইশিতা দত্তকে ।তবে ছবির সঙ্গে যেহেতু ২ অক্টোবর তারিখটা যুক্ত তাই সেই নিয়েই তোড়জোড় দেখা যাবে ছবির প্রচারেও ।

এই থ্রিলার ছবিটি অজয় দেবগনের কাছে যেমন প্রিয় ঠিক তেমনভাবেই হিন্দি মহল এবং হিন্দি ছবি প্রেমীদের কাছেও সমানভাবে জনপ্রিয় তাই এই থ্রিলারের দ্বিতীয় পর্যায় ঠিক কি হতে চলেছে তা জানার জন্য উদগীব হয়ে রয়েছেন ফ্যানরা।

আরও পড়ুন :Anirban Bhattacharya: বল্লোভপুরের রূপকথার ট্রেলার এলো প্রকাশ্যে! সত্যম, সুরঙ্গণা আর কারা থাকছেন থাকছেন ছবিতে