আলোময় দিন আজ অভিনেতা রণবীর কাপুরের (Ranbir Kapoor) । ৪০ বছরে পা রাখলেন জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর কাপুর। বিয়ের পর স্ত্রী আলিয়া ভাটের সঙ্গে এটিই তাঁর প্রথম জন্মদিন। তার সাথে রয়েছে সুখবর কারণ তিনি শীঘ্রই বাবা হচ্ছেন । দায়িত্ব অনেকটাই বাড়তে চলেছে অভিনেতার। কিছু দিনের মধ্যেই রণবীর-আলিয়ার সংসারে আসতে চলেছে নতুন মানুষ । তাকে আমন্ত্রণ করতেই প্রস্তুতি নিচ্ছেন এই তারকা দম্পতি।

সকাল থেকেই ক্রমাগত আসছে জন্মদিনের শুভেচ্ছা (Ranbir Kapoor) । বাদ যাননি বিগ বি ও। এছাড়াও করিশ্মা কাপুর, করিনা কাপুর খান, অর্জুন কাপুর এবং বলিউডের নামি দামি তারকারা তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। পরপর বেশ কয়েকটি ভালো কাজ করেছেন অভিনেতা। সময়টা তাঁর বেশ ভালোই তাই উদযাপনেরও খামতি নেই।

জন্মদিন শুরুর সময়ে রাতে আলিয়া তাঁর হাসব্যান্ড রণবীরের জন্মদিন উদযাপনের জন্য পার্টির আয়োজন করেছিলেন। সেখানে উপস্থিত ছিল পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুমহলের একাংশ। মা নীতু কাপুর ও ছিলেন। এছাড়াও অয়ন মুখোপাধ্য়ায়, আকাশ আম্বানি তাঁর স্ত্রীর সঙ্গে হাজির হয়েছিলেন। বিকেলে অভিনেতার ছবি দিয়ে আলিয়া একটি পোস্ট করেন যার ক্যাপশনে ছিল ‘হ্যাপি ফোর্টি বেবি’।

এই মাসেই মুক্তি পেয়েছে আলিয়া-রণবীর (Ranbir Kapoor) এর ধামাকাদার ছবি ‘ব্রহ্মাস্ত্র’। বক্স অফিসে রম রম করে চলছে ‘ব্রহ্মাস্ত্র’ । ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল এই ছবি। সাফল্যের চূড়ায় এই ছবি ৪০০ কোটির বেশি ব্যবসা করেছে ।

আরও পড়ুন :Pujo : সন্তোষ মিত্র স্কোয়ারের উদ্বোধন করলেন সুকান্ত-শুভেন্দু