প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ঝুলন গোস্বামী (Chakda Xpress) শনিবার ২৪ সেপ্টেম্বর লন্ডনের আইকনিক ক্রিকেট স্টেডিয়াম লর্ডসে ইংল্যান্ড মহিলা ক্রিকেট দলের বিরুদ্ধে তার শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেন। হারমনপ্রীত কৌরের নেতৃত্বে ভারতীয় দল ক্লিন সুইপ নিশ্চিত করে এবং ম্যাচটি ১২-এ জিতেছিল। ৩-০ তে ওডিআই সিরিজ শেষ করেছে।

অনুষ্কা শর্মা, যাকে চাকদা এক্সপ্রেস (Chakda Xpress) নামে আসন্ন স্পোর্টস বায়োপিক-এ ভারতীয় পেসারের ভূমিকায় দেখা যাবে , তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঝুলনের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। ফটোগুলির সাথে, তিনি একটি আবেগময় নোটও লিখেছিলেন যাতে লেখা ছিল, “একটি অনুপ্রেরণা। একজন রোল-মডেল। একজন কিংবদন্তি। আপনার নাম চিরকাল ইতিহাসে লেখা থাকবে। ধন্যবাদ @ ঝুলনগোস্বামী, ভারতীয় মহিলা ক্রিকেটে গেম চেঞ্জার হওয়ার জন্য ” ঝুলনও তার পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন এবং মন্তব্য বিভাগে লিখেছেন, “আপনাকে অনেক ধন্যবাদ”।

কিংবদন্তি ভারতীয় ফাস্ট বোলার (Chakda Xpress) ১২ টি টেস্ট, ৬৮টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক এবং ২০৩ টি ওয়ানডেতে দেশের প্রতিনিধিত্ব করেছেন। তিনি টেস্টে ৪৪ উইকেট, মহিলাদের ওয়ানডেতে ২৫৫ উইকেট এবং মহিলাদের টি-টোয়েন্টিতে ৫৬ উইকেট নিয়েছেন, আন্তর্জাতিক ক্রিকেটে তার মোট উইকেট ৩৫৫ এ পৌঁছেছেন৷ ঝুলন মহিলাদের আন্তর্জাতিক ম্যাচে সবচেয়ে বেশি উইকেট নেওয়ার রেকর্ড রয়েছে।

আরও পড়ুন :Salman Khan: আবারও অ্যাকশন ড্রামার জন্য জুটি বাঁধছেন সালমান খান এবং আলি আব্বাস জাফর