অভিনেতা কিংশুক বৈদ্য(Kingshuk Vaidya) শাকা লাকা বুম বুমের ভক্তদের কৌতূহলী করে তুলেছেন। সম্প্রতি তাকে শো- এর ম্যাজিক পেন্সিল দিয়ে ফিল্মিং করতে দেখা গেছে। শাকা লাকা বুম বুম শো’টি ২০০০ থেকে ২০০৪ সালের মধ্যে চারটি সিজনে সম্প্রচারিত হয়েছিল। এটি শিশুদের মধ্যে একটি জনপ্রিয় সিরিজ ছিল। কিংশুক বৈদ্য কেন্দ্রীয় চরিত্র সঞ্জু চরিত্রে অভিনয় করেছেন যিনি একটি ম্যাজিক পেন্সিল খুঁজে পান যার সাথে যা কিছু আঁকা হয় তা বাস্তবে পরিণত হয়।

কিংশুক বৈদ্য শো-এর অনুরাগীদের শোয়ের পুনরুজ্জীবনের জন্য আশাবাদী করে তুলেছেন কারণ তাকে একটি সেটে ম্যাজিক পেন্সিলের সাথে দেখা গিয়েছে। একটি পাপারাজ্জো অ্যাকাউন্ট থেকে শেয়ার করা একটি ক্লিপে দেখা গেছে কিংশুক একটি টেবিলের পিছনে বসে পেন্সিল দিয়ে কিছু আঁকার চেষ্টা করছেন৷

প্রজেক্ট সম্পর্কে বিস্তারিত আর কিছু না জানানো হলেও ভিডিওটি শাকা লাকা বুম বুম ভক্তদের নস্টালজিক করে তুলেছে। অনেকে কমেন্ট করে শৈশব স্মৃতি স্মরণ করেছেন। একজন লিখেছেন, “শৈশবের স্মৃতি”, অন্য একজন মন্তব্য করেছেন, “আমাদের ৯০ এর শৈশব ফিরে এসেছে।” তৃতীয় একজন লিখেছেন, “ওহ মাই গড। শাকা লাকা বুম বুম… এটা কি আবার আসছে??” আরেকজন মন্ত্যব করেছেন, “সঞ্জু ফিরে এসেছে।” আরও কয়েকজন শো পুনরুজ্জীবিত করার দাবি জানিয়েছেন।

কিংশুক বৈদ্য ছাড়াও শাকা লাকা বুম বুম আরও বেশ কয়েকজন অভিনেতাকে পরিচয় করিয়ে দিয়েছিলেন। হানসিকা মোতওয়ানি, জেনিফার উইঙ্গেট, মধুর মিত্তাল, আদিত্য কাপাডিয়া, রোমিত রাজ, এবং রীমা ওরাহও এই শো-এর অংশ ছিলেন। প্রথম ৩০টি পর্ব ডিডি ন্যাশনাল এবং অন্যগুলো স্টার প্লাসে সম্প্রচারিত হয়। এটি বর্তমানে Disney+ Hotstar এ স্ট্রিম করার জন্য উপলব্ধ।

কিংশুক বৈদ্যকে বর্তমানে রাচি শর্মার বিপরীতে ওহ তো হ্যায় আলবেলায় দেখা যাচ্ছে। তিনি এক রিশতা সাজেদারি কা, কর্ণ সঙ্গিনী এবং রামায়ণের মতো শোতেও কাজ করেছেন।

আরও পড়ুন…Nora Fatehi : আসছে নোরার নতুন গান ‘মানিকে মাগে হিথে’