নেটফ্লিক্সের আসন্ন অ্যাকশন থ্রিলার হার্ট অফ স্টোন-এর প্রথম লুক শনিবার রাতে স্ট্রিমিং প্ল্যাটফর্মে প্রকাশ করা হলো। ছবিতে গাল গ্যাডট(Gal Gadot) এবং জেমি ডরনান(Jamie Dornan অভিনয় করেছেন। ভিডিওটিতে ফিল্মের প্রথম ফুটেজের পাশাপাশি পর্দার পেছনের বেশ কিছু হাই-অকটেন অ্যাকশন সিকোয়েন্সের ঝলক দেখানো হয়েছে। ইভেন্টটি সারা বিশ্বে ১২০ টিরও বেশি শিরোনামে প্ল্যাটফর্মে টিজার/ট্রেলার প্রকাশ দেখেছে।

ভিডিওটি ফিল্মের কিছু অ্যাকশন এবং স্টান্ট সিকোয়েন্স দেখায়, সেইসঙ্গে সেগুলি কীভাবে ফিল্মে পরিণত হয় সে সম্পর্কেও এক ঝলক দেখায়।

সেখানে জেমি ডরনানের পাশাপাশি আলিয়া ভাটেরও(Alia Bhatt) উপস্থিতির আভাস রয়েছে ভিডিওতে, যিনি এই চলচ্চিত্রের মাধ্যমে হলিউডে তার আত্মপ্রকাশ করছেন। এছাড়াও বেশ কয়েকটি ভয়ঙ্কর অ্যাকশন সিকোয়েন্স রয়েছে।

আলিয়া ভাট(Alia Bhatt), যিনি এই চলচ্চিত্রের মাধ্যমে তার কেরিয়ারে আন্তর্জাতিক অভিষেক করতে চলেছেন, ভিডিওর কিছু BTS ফুটেজে উপস্থিত হয়েছেন, যেখানে তিনি বলেছেন, “এই ফিল্মে এমন চরিত্রগুলি রয়েছে যেগুলির সাথে আপনি নিজের মিল খুঁজে পাবেন এবং অনুভব করতে পারবেন।” ভিডিওটিতে দেখা গেছে আলিয়া ভাট- এর চরিত্রটির নাম কেয়া ধাওয়ান। তবে তার সম্পর্কে আরও বিশদে কিছু বলা হয়নি।

আলিয়া গর্ভবতী থাকা অবস্থায় ছবিটির জন্য বেশ কয়েকটি অ্যাকশন সিকোয়েন্স শ্যুট করেছিলেন। অভিনেত্রী তার দৃশ্যমান বেবি বাম্প নিয়ে এই সিকোয়েন্স গুলির দৃশ্যের শুটিংয়ের কিছু ছবি এই বছরের শুরুর দিকে ইন্টারনেটে প্রকাশিত হয়েছিল।

একটি সাক্ষাত্কারে, আলিয়া বলেছিলেন, “এটি ছিল আমার প্রথম হলিউডের বড় ইংরেজি ছবির অভিজ্ঞতা এবং এটি একটি টাস্ক ছিল কারণ আমি প্রথমবার একটি অ্যাকশন মুভির শুটিং করছিলাম। কিন্তু আমিও গর্ভবতী তাই এই চ্যালেঞ্জ মোকাবেলা করার অনেক গুলি স্তর ছিলো। কিন্তু তারা এই চ্যালেঞ্জকে আমার জন্য এত সহজ এবং এত নির্বিঘ্ন ও আরামদায়ক করে তুলেছে যা আমি কখনই ভুলব না কারণ আমার সাথে সুন্দর এবং ভাল আচরণ করা হয়েছিল।”

টম হার্পার পরিচালিত হার্ট অফ স্টোন, টম ক্রুজের মিশন ইম্পসিবলের মতো একটি ফ্র্যাঞ্চাইজির সূচনা হওয়ার পরিকল্পনা করা হয়েছে। গাল, জেমি এবং আলিয়া ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন সোফি ওকোনেডো, ম্যাথিয়াস শোয়েফার, জিং লুসি এবং পল রেডি। আগামী বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন…Hush Hush : অ্যামাজন প্রাইমের নতুন সিরিজ হুশ হুশের ট্রেলার প্রকাশিত হলো।