শাহরুখ খানের ভক্তদের জন্য খুশির খবর কারণ পাঠান (Pathaan) এর সহ-অভিনেত্রী দীপিকা পাড়ুকোন আসন্ন অ্যাকশনারের একটি গুরুত্বপূর্ণ আপডেট ভাগ করেছেন। গেহরাইয়ান তারকা বর্তমানে ছবিটির জন্য ডাবিং করছেন এবং তিনি ইঙ্গিত দিয়েছেন যে তারা পোস্ট-প্রোডাকশন কাজ শেষ করার কাছাকাছি।

দীপিকা রেকর্ডিং স্টুডিওতে একটি টেবিলে রাখা পাঠানের (Pathaan) আবদ্ধ স্ক্রিপ্টের একটি ছবি শেয়ার করেছেন। স্ক্রিপ্টের উপরে থাকা রেকর্ডিং মাইক ছবিটির ডাবিং নিশ্চিত করেছে। তিনি ছবির ক্যাপশনে শেয়ার করেছেন, “WIP (কাজ চলছে) #Pathaan।”

দীপিকা ছবি আপলোড করার সাথে সাথে নেটিজেনরা আপডেট নিয়ে পাগল হয়ে যায়। একজন ব্যবহারকারী লিখেছেন, “সুপার ডুপার পাঠানের জন্য উত্তেজিত।” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “পাঠান সুপার হিট হ্যায় বস।”

আগস্টের শুরুতে, পাঠানের নির্মাতারা কাস্টের মোশন পোস্টার উন্মোচন করেছিলেন। জন একটি নির্ভীক ব্যাডি চরিত্রে অভিনয় করেছেন, এবং পোস্টারটি দেখে মনে হচ্ছে তিনি বোমা এবং বিস্ফোরণে একজন বিশেষজ্ঞ।

২৫ জুন, নির্মাতারা এসআরকে এবং পাঠান এর (Pathaan) প্রথম লুক প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছিলেন যে দিন ঘটনাক্রমে অভিনেতার অবিশ্বাস্য ক্যারিয়ারের ৩০ গৌরবময় বছরও ছিল।

আরও পড়ুন :Bacardi NH7 Weekender: জনপ্রিয় মাল্টি-জেনার মিউজিক ফেস্টিভ্যাল শুরু হবে নভেম্বরে পুনেতে