বৃহস্পতিবার সকালে পরিণীতি চোপড়া(Parineeti Chopra) এবং হার্ডি সান্ধুর(Harrdy Sandhu) আসন্ন স্পাই থ্রিলার কোড নেম তিরঙ্গার টিজার প্রকাশিত হয়েছে। টিজারটি একটি স্পাই থ্রিলার সেট আপ তৈরী। এমন অ্যাকশন অবতারে পরিণীতিকে এর আগে কখনো দেখা যায়নি যা তার ভক্তদের অবাক করে দিয়েছে।

টিজারটি শুরু হয় পাহাড়ি ভূখণ্ডের উপর দিয়ে উড়ে যাওয়া একটি সামরিক হেলিকপ্টারের শট দিয়ে। তারপরে দেখা যায় মুম্বাইয়ের কাছে আরব সাগরে একটি জাহাজের শট এবং একটি তুষারময় মরুভূমিতে গাড়ির কনভয়। টিজারে পরিণীতি চোপড়ার চরিত্রকে হাই গিয়ার অ্যাকশনে দেখা গেছে। গল্পের প্রধান মেল লিড রূপে দেখা গিয়েছে হার্ডি সান্ধুকে। সেইসাথে সাপোর্টিং কাস্টে থাকছেন রাজিত কাপুর(Rajit Kapoor), দিব্যেন্দু ভট্টাচার্য(Dibyendu Bhattacharya), শিশির শর্মা(Shishir sharma) এবং শরদ কেলকার(Sarad Kelkar)।

স্পাই অ্যাকশন থ্রিলার ঘরানার ছবি কোড নাম: তিরাঙ্গা হল একটি R&AW এজেন্টের গল্প,যার চরিত্রে অভিনয় করেছেন পরিণীতি।

ছবিটি পরিচালনা করেছেন রিভু দাশগুপ্ত। কোড নাম: তিরঙ্গা উপস্থাপন করেছে গুলশান কুমার, টি-সিরিজ ফিল্ম এবং রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এবং প্রযোজনা করেছে ভূষণ কুমার, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, ফিল্ম হ্যাঙ্গার এবং বিবেক বি আগরওয়াল। ছবিটি ১৪ অক্টোবর বড় পর্দায় আসবে।

আরও পড়ুন…Madhuri Dixit : মাজা মা ডান্স নম্বর ‘বুম পড়ি’ আউট!