সুপারস্টার মামুট্টির ছেলে, দুলকার সালমান (Dulquer Salmaan) একজন সত্যিকারের প্যান-ইন্ডিয়া তারকা কারণ তিনি হিন্দি, তামিল, তেলেগু এবং তার প্রাথমিক ভাষা মালায়ালাম জুড়ে সমালোচক ও বাণিজ্যিকভাবে প্রশংসিত চলচ্চিত্রগুলিতে কাজ করেছেন। তার পরবর্তী হিন্দি ফিল্ম চুপ: রিভেঞ্জ অফ দ্য আর্টিস্ট এ তিনি সানি দেওল এবং পূজা ভাটের সহ-অভিনেতা। ছবিটি একটি মনস্তাত্ত্বিক থ্রিলার। আগামীকাল ২৩ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে।

দেখে নিন এরকমই কিছু ছবির নাম যা এই অভিনেতা (Dulquer Salmaan) করেছেন এবং প্রশংসিত হয়েছেন।

ওস্তাদ হোটেল : ফয়জল ওরফে ফাইজির চরিত্রে দুলকার অভিনয় করেন। ছবিতে তিনি একজন শেফ হতে চায় এবং ২০১২ সালের এই স্লাইস-অফ লাইফ জাতীয় পুরস্কার বিজয়ী চলচ্চিত্রে তার দাদার ওস্তাদ হোটেল নামে একটি ছোট রেস্তোরাঁয় রান্নার কাজ করে।

ব্যাঙ্গালোর ডেস : এই ২০১৪ -এর যুগের রোমান্টিক কমেডি-ড্রামা ব্যাঙ্গালোর ডেজকে সহজেই মালয়ালম শিল্পের অন্যতম হিসাবে গণ্য করা যেতে পারে কারণ এতে দুলকারের সাথে নিভিন পাওলি, ফাহাদ ফাসিল, নাজরিয়া নাজিম এবং পার্বতীর মতো সবচেয়ে বড় তারকা রয়েছে৷

হে কধল কানমানি : মণি রত্নম পরিচালিত ২০১৫ সালের তামিল চলচ্চিত্র ও কাধল কানমানি, সেরা রোমান্টিক চলচ্চিত্রগুলির (Dulquer Salmaan) মধ্যে একটি হিসাবে বিবেচিত হয়।

আরও পড়ুন :Bigg Boss 16: দিব্যাঙ্কা ত্রিপাঠি অংশগ্রহণ করছেন বিগ বসে ?