টেলিভিশন অভিনেত্রী নিশি সিং (Nishi Singh) রবিবার, ১৮ সেপ্টেম্বর মারা গেছেন। ইটাইমস-এর প্রতিবেদন অনুসারে, ১৭ সেপ্টেম্বর অস্বস্তির অভিযোগ করার পরে অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। অভিনেত্রী রবিবার বিকেল ৩ টায় মারা যান। ২০২০ সালের সেপ্টেম্বরে পক্ষাঘাতে আক্রান্ত হওয়ার পর থেকে নিশি গুরুতর স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হয়েছিলেন। এই দুই বছরে, অভিনেত্রী তিনটি স্ট্রোক করেছিলেন। অভিনেত্রী কুবুল হ্যায়, ইশকবাজ, হিটলার দিদি এবং তেনালি রামার মতো শোগুলির অংশ হিসাবে পরিচিত। নিশি তার স্বামী, লেখক-অভিনেতা সঞ্জয় সিং ভাদলি এবং দুই সন্তানকে রেখে গেছেন।

নিশির স্বামী সঞ্জয় পোর্টালের সাথে কথা বলে অভিনেত্রীর (Nishi Singh) মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, “৩ ফেব্রুয়ারি দ্বিতীয় স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর, সে সুস্থ হওয়ার লক্ষণ দেখাতে শুরু করে। তবে ২০২২ সালের মে মাসে তার আরেকটি স্ট্রোক হয় এবং তার স্বাস্থ্যের অবনতি হতে থাকে।” এমনকি গত বছর স্ট্রোকও হয়েছিল নিশির। সঞ্জয় আরও যোগ করেছে যে তারা নিশিকে হাসপাতালে ভর্তি করেছিল এবং পরে তাকে ছেড়ে দেওয়া হয়েছিল। তিনি বলেন , “গত কয়েক সপ্তাহে, গুরুতর গলায় সংক্রমণের কারণে তার খেতে অসুবিধা হয়েছিল। তিনি কঠিন খাবার খাওয়া বন্ধ করে দিয়েছিলেন এবং আমরা তাকে কেবল তরল খাওয়াতে পারি।”

সঞ্জয় আরও বলেন, “সবচেয়ে বড় বিড়ম্বনা হল যে আমরা তার (Nishi Singh) ৫০ তম জন্মদিন পালন করেছি গতকাল (১৬ সেপ্টেম্বর)। যদিও সে কথা বলতে পারেনি, তবে তাকে খুব খুশি দেখাচ্ছিল। আমি তাকে তার প্রিয় বেসন কা লাড্ডু খেতে অনুরোধ করেছিলাম এবং সে তা করেছিল। অভিনেত্রী অস্বস্তির অভিযোগ করেছিলেন এবং গত সন্ধ্যায় তাকে হাসপাতালে নিয়ে যেতে হয়েছিল। নিশির স্বামী যোগ করেছেন, “তিনি বেঁচে থাকার জন্য কঠোর লড়াই করেছিলেন। বিকেল ৩টার দিকে তার মৃত্যু হয়। যদিও সে অসুস্থ ছিল, তবুও সে আমার সাথে ছিল।”

আরও পড়ুন :Conman Sukesh : নাম উঠে এলো আরও কিছু অভিনেত্রীর