কনম্যান সুকেশ চন্দ্রশেখরের (Conman Sukesh) চাঁদাবাজির মামলায় চাহাত্ত খান্না, নিকি তাম্বোলি এবং অন্য দুই অভিনেত্রীর নাম উঠে আসার পর নতুন ঘটনা সামনে এসেছে। মিডিয়া রিপোর্ট অনুসারে, এই চার অভিনেত্রী সুকেশের সাথে তিহার জেলে দেখা করেছিলেন কনম্যানের সহযোগী পিঙ্কি ইরানির সাথে। প্রতিবেদনে আরও যোগ করা হয়েছে যে চাহাত কনম্যানের কাছ থেকে দামি উপহার পেয়েছিলেন।

এখন, চাহাত এই রিপোর্টগুলির প্রতিক্রিয়া জানিয়েছেন এবং বলেছেন যে ঘটনাগুলি ‘পাকানো’ এবং ‘সঠিক সময় এলে তিনি তার দিকটি স্পষ্ট করবেন।’ হিন্দুস্তান টাইমসের সাথে কথোপকথনে, অভিনেত্রী প্রতিক্রিয়া জানিয়েছেন এবং বলেছেন যে তিনি (Conman Sukesh) তার জড়িত থাকার সমস্ত প্রতিবেদন দেখেছেন।

“আসলে, আমি বলতে চাই এমন অনেক কিছুই আছে, কিন্তু তারপরে আমি অনুভব করি কেন আমাকে নিজেকে পরিষ্কার করতে হবে। এটি এখনই কোন অর্থবহ নয়। এটি এমন সময় নয় যখন আমার নিজেকে পরিষ্কার করা উচিত বা আমার প্রয়োজন,” চাহাত খান্না বলেছেন। তিনি নিশ্চিত করেছেন যে তিনি অবশ্যই কথা বলবেন, আত্মরক্ষার জন্য নয়, আসলে কী ঘটেছে তা প্রকাশ করার জন্য।

“এই মুহূর্তে, মিডিয়া যা জানে তা পুরো গল্পের অর্ধেক,” চাহাত যোগ করেছেন।

তিনি একজন আইনজীবী (Conman Sukesh) নিয়োগ করবেন কিনা জানতে চাইলে অভিনেত্রী বলেন, যারা মনে করেন তারা কিছু ভুল করেছেন তারা একজন আইনজীবী নিয়োগ করেন। সে জানে সে কি করেছে।

আরও পড়ুন :stuffed bhindi:এইভাবে ঢেঁড়স কখনো রান্না করে দেখেছেন , স্বাদে অতুলনীয় দেখে নিন রেসিপি