রণবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনীত ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা (Brahamstra) শুধুমাত্র বক্স অফিসের জন্য নয়, শীর্ষস্থানীয় তারকাদের জন্যও একটি বিশেষ চলচ্চিত্র। অয়ন মুখার্জির পরিচালনায় দুই অভিনেতা কাছাকাছি এসেছিলেন, তারা ডেটিং শুরু করেছিলেন এবং বিয়ে করে তারা তাদের সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে গিয়েছিলেন।

প্রেমময় জুটি শীঘ্রই গর্বিত পিতামাতা হয়ে উঠবে, এবং তারা ইতিমধ্যেই তাদের মন তৈরি করেছে যে তারা তাদের সন্তানের কাছে চলচ্চিত্রটি প্রদর্শন করবে যাতে সে পিতামাতার সম্পর্কের গতিশীলতা বুঝতে পারে।

AVS-এর সাথে একটি সাক্ষাত্কারে, রণবীর বলেছিলেন যে ব্রহ্মাস্ত্র (Brahamstra) ছবির আগেও তিনি আলিয়াকে চিনতেন। তিনি বলেন , “ব্রহ্মাস্ত্রের শুটিং শুরু করার আগে আমি আলিয়াকে চিনতাম। আমরা একে অপরের সাথে বন্ধুত্ব করেছি, আমরা কয়েকটি বিজ্ঞাপন করেছি, এবং আমরা সামাজিকভাবে দেখা করতাম। ”

রণবীর (Brahamstra) বলেছিলেন যখন তারা একে অপরের প্রতি ভালবাসা খুঁজে পেয়েছিল সেই মুহূর্তের কথা। তিনি বলেন, “আমি মনে করি ব্রহ্মাস্ত্রের প্রথম ট্রিপটি ছিল ইসরায়েলের একটি প্রিপার ট্রিপ, এবং সেই সময়ই আমি মনে করি সম্পর্ক শুরু হয়েছিল।” তিনি আরও যোগ করেছেন কেন তারা তাদের সন্তানকে ব্রহ্মাস্ত্র দেখাতে আগ্রহী। “আমি অনুমান করি যে আমাদের বাচ্চা একবার ব্রহ্মাস্ত্র দেখে যখন সে বা সে বড় হয়। তারা বুঝতে পারে যে ব্রহ্মাস্ত্র ছিল (চলচ্চিত্র) যখন বাবা-মায়ের সাথে দেখা হয়েছিল, তারা প্রেমে পড়েছিল, তারা ডেটিং শুরু করেছিল, বিয়ে করেছিল এবং তারা তোমাকে এনেছিল।”

আরও পড়ুন :Arjun Singh:ক্লাস চলাকালীন বোমা বিস্ফোরণ টিটাগর স্কুলে!দোষীদের গ্রেফতারের দাবি তুললেন অর্জুন সিং