কাছের মানুষ সিনেমার দ্বিতীয় গানের আত্মপ্রকাশ অনুষ্ঠানে কলকাতায় সংগীতশিল্পী সোনু নিগাম। প্রসঙ্গত বলা যায়, দীর্ঘদিন পর আবার বাংলা গানে আত্মপ্রকাশ সোনু নিগমের। সিনেমার প্রথম গান ক্ষুদে সংগীতশিল্পী প্রাঞ্জল বিশ্বাস এর মাধ্যমে প্রকাশ পায় আজ। দ্বিতীয় গানের অনুষ্ঠানে একই মঞ্চে দেখতে পাওয়া গেল অভিনেতা দেব, অভিনেত্রী ইশা সাহা, সোনু নিগাম, প্রাঞ্জল বিশ্বাসকে। একই মঞ্চে সকলের প্রিয় সোনু নিগম এবং দেবকে দেখতে সাউথ সিটি মলে উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়।

অনুষ্ঠানের শুরু থেকে শেষ পর্যন্ত একই রকম উত্তেজনা লক্ষ্য করা যায় দর্শকদের মধ্যে। দর্শকদের মধ্যে উৎসাহ উদ্দীপনা থেকে পরিষ্কার হয়ে যায় মুভির সাফল্য। এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা। মুভিতে অভিনেতা দেবের সাথে দেখতে পাওয়া যাবে প্রসেনজিৎ চক্রবর্তীকে। শহর কলকাতার বিভিন্ন প্রান্তে এই মুভির শুটিং হয়েছে। তার পাশাপাশি পছন্দের অভিনেত্রী ইশা সাহা, অভিনেতা দেব এবং প্রসেনজিৎ চক্রবর্তী এই তিন তারকার অভিনয় দেখতে বাংলার মানুষ যে মুখিয়ে আছে তা বলাই বাহুল্য। তবে শহর কলকাতায় এসে এত মানুষের সমাগম দেখে আপ্লুত সঙ্গীতশিল্পী সোনু নিগম।

দেব বলছেন, “আমিও তো প্রথম কয়েকটা ছবির ক্ষেত্রে নন্দনে হল পাইনি। হল পাওয়ার লড়াইটা অনেকের আছে। আমি প্রথম যে হল নিয়ে লড়াই করেছি। বাঙালিরা কখনও টিম হিসেবে খেলতে ভালোবাসে না। আমি যখন একা লড়াই করতাম, সবাই হাসত। বলত এমপি (সাংসদ) হল পাচ্ছে না। যদি ভালোবাসাতে কাজ না হয়, কী করব ক্ষমতা দিয়ে! আমি তো কখনও হল পাওয়ার জন্য সাংসদ হওয়ার ক্ষমতাই ব্যবহার করিনি। নন্দন হোক বা মাল্টিপ্লেক্স.. এই লড়াইটা আমার একার নয়। যখন অন্যের লড়াই হবে তখন তোমার একার লড়াই আর নিজে হল না পেলে কান্নাকাটি করব এভাবে তো চলতে পারে না।”

আরও পড়ুন : Priyanka Chopra: প্রাইভেট জেটে করে কোথায় গিয়েছিলেন অভিনেতা