দুলকার সালমান (Pan-India) যাকে শীঘ্রই ক্রাইম-থ্রিলার চুপ-এ দেখা যাবে, বলিউডে বয়কট সংস্কৃতি নিয়ে মুখ খুলেছেন। সীতা রামম তারকা বলেছেন যে দক্ষিণে এই জাতীয় বাতিল সংস্কৃতি বিদ্যমান নেই। তার আসন্ন চলচ্চিত্রের প্রচারের সময়, সালমান প্রভাত খবরের সাথে কথা বলেছেন, এবং তিনি রাজ্য অনুসারে প্রবণতা সম্পর্কে তার মতামত শেয়ার করেছেন। “সোশ্যাল মিডিয়ার কারণে বয়কটের সংস্কৃতি বেড়েছে। কারণ কেউ যে কোনও কিছু লিখতে পারে, দায়িত্বজ্ঞানহীন লোকেরা যে কোনও এজেন্ডা দিয়ে শুরু করতে পারে। দক্ষিণে বাতিল সংস্কৃতির অস্তিত্ব নেই। আমি বলিউডে এই প্রথম শুনছি।”

দুলকার আরও বলেছিলেন যে তিনি ‘প্যান-ইন্ডিয়া’ (Pan-India) শব্দটি বোঝেন না। কুরুপ তারকা যোগ করেছেন যে তিনি প্যান-ইন্ডিয়া চলচ্চিত্রের জন্যও যোগাযোগ করেন, কিন্তু এটি তাকে উত্তেজিত করে না। “আমি অনেক অফার পাই কিন্তু আমি প্যান-ইন্ডিয়া কনসেপ্ট বুঝতে পারি না।

দুলকার আরও বলেছিলেন যে অমিতাভ বচ্চন, রজনীকান্ত এবং শাহরুখ খানের চলচ্চিত্রগুলি সর্বদা সারা দেশে কাজ করেছে, তাই তিনি শব্দটিকে অদ্ভুত বলে মনে করেন।

তিনি বলেন , “যখন কোন কিছু অতিরিক্ত ব্যবহার করা হয় তখন আমরা তা শুনতে শুনতে ক্লান্ত হয়ে যাই। এখন আমি এই প্যান-ইন্ডিয়া (Pan-India) শব্দটি ছাড়া একটি নিবন্ধ বা একটি সাক্ষাৎকার দেখি না। আমি মনে করি না এটি একটি নতুন ধারণা বা ধারণা। অমিতাভ বচ্চন, রজনীকান্ত এবং শাহরুখ খানের মতো তারকাদের সিনেমা অনেক আগেই সীমানা ছাড়িয়ে গেছে। এখন আমি মনে করি যে চলচ্চিত্রটি একটি প্যান-ইন্ডিয়া ফিল্ম তা জোর দেওয়ার দরকার নেই।”

আরও পড়ুন :Roger Federer: দেখুন টেনিস তারকার অবসরে কি প্রতিক্রিয়া বলিউডে